1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০২:২৯ অপরাহ্ন

স্যাংশন ভিক্ষা করে ক্ষমতায় আসা যাবে না__ড. শান্ত

প্রতিনিধি
  • প্রকাশিত: সোমবার, ৩০ অক্টোবর, ২০২৩
  • ১০১ বার পড়া হয়েছে

এইচ এম জাকিরঃ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ও আগামী জাতীয় সংসদ নির্বাচনে ভোলা-২ আসনের নৌকা প্রতীকের সম্ভাব্য প্রার্থী ড. আশিকুর রহমান শান্ত এ কথা বলেন, স্যাংশনের ভয় দেখিয়ে কোন লাভ হবে না। ভিক্ষা করে স্যাংশন এনে তা দেখিয়ে ক্ষমতায় আসা যাবে না। কুচক্রী মহল চায় বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশে কাক পুতুলের বসে থাক। তাকে যেভাবে নাড়াবে সে সেভাবেই নড়বে। যাতে তাদের সকল উদ্দেশ্য সকল হয়। কিন্তু তারা জানে না, জননেত্রী শেখ হাসিনাকে দিয়ে তা কোনদিনই সম্ভব হবে না ।

সোমবার (৩০ অক্টোবর) বোরহানউদ্দিন আওয়ামীলীগের আয়োজনে, ভোলা শান্ত ণীড়ের মাঠে শান্তি ও উন্নয়নের সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

দেশের বিশিষ্ট ও তরুণ অর্থনীতিবীদ এই নেতা বলেন, বাংলাদেশ এমন এক জায়গায় দাঁড়িয়ে আছে সামান্য একটু ভুল করলেই ধ্বংস হয়ে যাবে। অথচ বাংলাদেশকে ধ্বংস করার জন্যই একটা গ্রুপ দাঁড়িয়ে আছে। আমরা এই কুচক্রী গ্রুপের হাত থেকে দেশকে রক্ষা করতে সামান্যতম ব্যর্থ হলে এ দেশ পুরোপুরি ধ্বংস হয়ে যাবে।

১৫ বছর আগে বাংলাদেশ ধ্বংসের দ্বারপ্রান্তে ছিলো। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের মাধ্যমে সেই ধ্বংসের দ্বারপ্রান্ত থেকে সরে এসেছে। আজ বাংলাদেশের একটি উন্নয়নের রোলমডে হয়েছে। যা পুরো বিশ্ব অনুকরণ করছে। আজ সেই নেত্রীকেই ক্ষমতা থেকে সরাতে একটি কুচক্রীম মহল উঠেপড়ে লেগে আছে। কিন্তু বাংলার মানুষ জীবিত থাকতে তা কখনই হতে দেবে না।

ভোলা সম্পর্কে তিনি বলেন,  ভোলায় কোন আওয়ামীলীগ নেই। ভোলায় আছে শুধু আত্মীয়লীগ। এত বছরেও তোফায়েল আহমেদ ভোলায় কোন আওয়ামীলীগ তৈরি করতে পারে নাই। আমরা আওয়ামীলীগ করতে এসেছি। আমরা আত্মীয়লীগ আর লুটপাট করতে আসি নাই। আমাদের প্রতীক নৌকা। আগামী নির্বাচনে প্রয়োজনে আত্মিয়লীগকে কবর দিয়ে ভোলায় আমরা আওয়ামীলীগ প্রতিষ্ঠা করবো ইনশাল্লাহ।

এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দৌলতখান উপজেলার সাবেক চেয়ারম্যান ও ভোলা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি, মামুনুর রশিদ বাবুল চৌধুরীর, ভোলা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা যুবলীগ নেতা মোশতাক আহমেদ শাহীন, কেন্দ্রীয় যুবলীগের তথ্য ও গবেষণা সম্পাদক কাজী খালেদ আল মাহমুদ টুকু।

যুবলীগ নেতা রাজিব হাসান লিপুর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বোরহানউদ্দিন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মহিবুল্লাহ খোকন, স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সম্পাদক মোঃ সাখাওয়াত প্রমুখ।

এ সময় সমাবেশ জুড়ে উপস্থিত  বোরহানউদ্দিন উপজেলার প্রায় দশ হাজার নেতাকর্মীর করতালিতে মুখরিত হয়ে পুরো সমাবেশ প্রাঙ্গণ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!