1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন

সাংবাদিক টিপু সুলতান’র বাবা ব্যাংকার শিকদার নুরনবী’র ৬ষ্ট মৃত্যুবার্ষিকী

প্রতিনিধি
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০২৩
  • ১৮৮ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ ভোলার জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ভোলা নিউজের বার্তা সম্পাদক ও দৈনিক আলোকিত সকাল পত্রিকার ভোলা প্রতিনিধি সাংবাদিক টিপু সুলতানের পিতা বাংলাদেশ উত্তরা ব্যাংক লিমিটেড এর সাবেক হিসাবরক্ষক মরহুম শিকদার নুরনবীর ৬ষ্ট মৃত্যু বার্ষিকী। এ লক্ষে আজ মঙ্গলবার (১৭ অক্টোবর) দিনব্যাপী মরহুমের পরিবারের পক্ষ থেকে সদর উপজেলার বাপ্তা ইউনিয়নের তাদের নিজ বাড়ি ও আশেপাশের বিভিন্ন মসজিদ মাদ্রাসায় দোয়া মোনাজাতের আয়োজন করা হয়েছে।

মরহুমের পরিবারের পক্ষ থেকে জানা গেছে, ২০১৭ সালের ১৭ই অক্টোবর মঙ্গলবার বেলা ১১:৩০ মিনিটে নিজ বাসায় ইন্তেকাল করেন বাপ্তা ইউনিয়ন তথা ভোলার ব্যাংকারদের প্রিয় ব্যক্তিত্ব সিকদার নূরনবী। আজ তার ষষ্ঠ মৃত্যুবার্ষিকী।

১৯৭৫ সলে উওরা ব্যাংকের  শ্যামলী শাখায় হিসাব রক্ষক হিসেবে যোগদান করেন শিকদার নুরুন্নবী। চাকরি জীবনে দীর্ঘ ৩৭ বছরই তিনি হিসাব রক্ষক হিসেবে সফলতার সাথেই দায়িত্ব পালন করেছিলেন।

শ্যামলী শাখা ছাড়াও ঢাকার গুরুত্বপূর্ণ বিভিন্ন শাখায় তিনি কর্মরত ছিলেন। পরবর্তীতে উওরা ব্যাংকের প্রধান শাখায় বদলী হয়ে সেখানেও তিনও দীর্ঘ ১৪ বছর সফলতার সাথেই দায়িত্ব পালন করেছেন ।

চাকরীর শেষ মুহূর্তে তিনি বদলি হয়ে আসেন দ্বীপ জেলা ভোলার লালমোহন উপজেলায়। পরবর্তীতে সেখান থেকেই তিনি এলপিয়ারে যান। অবসরের বেশিদিন না যেতেই ২০১৭ সালের ১৭ই অক্টোবর রোজ মঙ্গলবার সকাল ১১:৩০ মিনিটে নিজ বাসায় ইন্তেকাল করেন বাপ্তা ইউনিয়ন তথা ভোলার ব্যাংকারদের প্রিয় ব্যক্তিত্ব সিকদার নূরনবী।

আজ তার ৬ষ্ট মৃত্যুবার্ষিকীর এই দিনটিকে ঘিরে তার পরিবারের পক্ষ থেকে নিজ বাসভবন সহ আশেপাশে বিভিন্ন মসজিদ মাদ্রাসায় দোয়া মোনাজাতের পাশাপাশি বিভিন্ন আয়োজন করেন।

এর সাথে দৈনিক ভোলা নিউজ, স্কাই টিভি নিউজ ও ভোলা প্রতিদিনের পরিবারসহ ভোলার সকল প্রিন্ট, ইলেকট্রনিক মিডিয়া ও অনলাইন নিউজ পোর্টালের সাংবাদিকরা সকলের পরিচিত মুখ সাংবাদিক টিপু সুলতানের বাবা মরহুম সিকদার নূরনবী’র রুহের মাগফেরাত কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!