1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
সোমবার, ২২ জুলাই ২০২৪, ১২:০৬ অপরাহ্ন

প্রত্যেক সাংবাদিককে ঐক্যবদ্ধ থাকতে হবে, প্রেসক্লাবের সাধারণ সভায় অনু

প্রতিনিধি
  • প্রকাশিত: শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩
  • ১২৬ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ ভোলা প্রেসক্লাব সভাপতি এডভোকেট নজরুল হক অনু বলেছেন, প্রত্যেক সাংবাদিককে ঐক্যবদ্ধ থাকতে হবে। ঐক্যের বিকল্প কিছুই নেই। কেননা এ যাবত যতজন সাংবাদিক এবং সাংবাদিকদের পরিবার নির্যাতিত হয়েছে, আদৌ তার কোন একটিরও সঠিক বিচার হয়নি। শুধুমাত্র সাংবাদিকদের মধ্যে একতা ঐক্য না থাকার কারণেই এমনটি হচ্ছে।

শনিবার (৩০ ডিসেম্বর) রাতে ভোলা বেবিল্যান্ড শিশু পার্কে অনুষ্ঠিত ভোলা প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আমাদের পথচলা অনেক দুর্গম। সকলের সাথে মিলেমিশে ঐক্য-অটুট রেখে আমাদের সামনের দিনগুলো চলতে হবে। কারো মধ্যে ভুল বোঝাবুঝির কোন অবকাশ নেই। ভোলার সকল সাংবাদিক একই পরিবারের মানুষ। স্থান, কাল, পাত্রভেদে এবং পেশাগত দায়িত্বের কারণে ক্ষণিকের জন্য ভিন্ন পরিচয় হতে পারে। এটাকে স্থায়ী রূপ দেয়া কোনো বুদ্ধিমান লোকের কাজ হতে পারে না।

একই ভাবে প্রেসক্লাব সাধারণ সম্পাদক সামস্ উল আলম মিঠু বলেন, আমাদের মধ্যে ঐক্য রেখেই সামনের দিকে এগিয়ে যেতে হবে। আমাদের কলম ও ক্যামেরার মাধ্যমেই দেশ বিদেশে  ভোলাকে ও ভোলার উন্নয়নকে তুলে ধরতে হবে। একমাত্র গঠনমূলক লেখনীর মধ্য দিয়েই সম্ভব নিজেকে একজন প্রকৃত সাংবাদিক হিসেবে গড়ে তোলা।

সভায় প্রেসক্লাব কোষাধ্যক্ষ ইউনুছ শরীফের পরিচালনায় বার্ষিক রিপোর্ট পেশ করেন, প্রেসক্লাব সাধারণ সম্পাদক শামস-উল-আলম মিঠু।

এছাড়া ২০২৩ সালের ক্লাবের কার্যক্রম তুলে ধরে বক্তব্য রাখেন, প্রেসক্লাব সহ-সভাপতি ওমর ফারুক, দৈনিক ভোলা বানীর সম্পাদক, মাকসুদুর রহমান, প্রেসক্লাব যুগ্ম সম্পাদক শিমুল চৌধুরী, দপ্তর সম্পাদক মিজানুর রহমান, ক্রীড়া সম্পাদক এইচ এম নাহিদ, পাঠাগার সম্পাদক এইচ এম জাকির, সাহিত্য ও সাংস্কৃত সম্পাদক এম রহমান রুবেল, নির্বাহী সদস্য আলামিন শাহরিয়ার ও মোহাম্মদ আলী জিন্না রাজিব।

বার্ষিক সাধারণ সভা শেষে নৈশ ভোজ ও মনোজ্ঞ সংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!