1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন

“সম্প্রীতি বিনষ্টকারীদের বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে” পুলিশ সুপার

প্রতিনিধি
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৫ অক্টোবর, ২০২৩
  • ১৪৯ বার পড়া হয়েছে

এইচ এম জাকিরঃ “সম্প্রীতি বিনষ্টকারীদের বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে” এমনটি বললেন ভোলার সুযোগ্য  পুলিশ সুপার মোহাম্মদ মাহিদুজ্জামান বিপিএম। বৃহস্পতিবার (০৫ অক্টোবর) সকালে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে আসন্ন শারদীয় দুর্গাপূজা-২০২৩ উদযাপন উপলক্ষে সার্বিক নিরাপত্তা সংক্রান্ত এক আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জেলা পুলিশের পক্ষ থেকে সকলকে শারদীয় দুর্গাপূজার অগ্রিম শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, আসন্ন শারদীয় দুর্গাপূজা ২০২৩ উদযাপন উপলক্ষে পূজা মণ্ডপের সার্বিক নিরাপত্তা, আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ভোলা জেলা পুলিশ সার্বক্ষণিক পাশে থাকবে এবং পর্যাপ্ত পুলিশ ফোর্স মোতায়েন করা হবে।

তিনি আরো বলেন, প্রতিটি পূজা মন্ডপে সিসি ক্যামেরা স্থাপন নিশ্চিত করতে হবে, যাতে কোনো দুষ্কৃতিকারী অপকর্ম করলে তাৎক্ষণিক পুলিশ আইনি ব্যবস্থা গ্রহণ করা যায়। পাশাপাশি পূজা চলাকালীন অন্যান্য ধর্মাবলম্বীদের ধর্মীয় অনুভূতির প্রতি যথাযথ সম্মান প্রদর্শনের জন্য পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের প্রতি আহবান জানান।

অতিরিক্ত পুলিশ সুপার আসাদুজ্জামানের সঞ্চালনায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রিপনচন্দ্র সরকার, সকল থানার অফিসার ইনচার্জগণ, জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যগণ সহ ভোলা জেলা ও উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!