1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৯:১১ পূর্বাহ্ন

সড়ক দুর্ঘটনায় লালমোহন স্বাস্থ্য কমপ্লেক্সের ডাঃ হিল্লল দে নিহত

প্রতিনিধি
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০২৩
  • ১৬৪ বার পড়া হয়েছে

এইচ এম জাকিরঃ ভোলার লালমোহনে সড়ক দুর্ঘটনায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ হিল্লল দে (৩০) নিহত হয়েছেন। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলার কালমা ইউনিয়নের ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের বাকলাইয়ের দোকান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত হিল্লল দে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী সার্জন হিসেবে কর্মরত ছিলেন। এছাড়া তিনি পার্শ্ববর্তী উপজেলা বোরহানউদ্দিনের টবগী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মুলাইপত্তন গ্রামের বাসিন্দা কাজল চন্দ্র দে’র ছেলে।

লালমোহন থানা পুলিশ ও নিয়তের পরিবারের সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে স্ত্রীকে ঢাকা পাঠাবে এর জন্য তাকে ভোলার ইলিশায় লঞ্চে উঠিয়ে দিতে জান তিনি। সেখান থেকেই নিজের মোটরসাইকেল যোগেই তার কর্মস্থল লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্দেশ্যে রওনা হন। বেলা সাড়ে ১১ টার দিকে তার মোটরসাইকেলটি ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের লালমোহন ডাওড়ি বাজারের একটু সামনের দিকে বাকলাইয়ের দোকান এলাকায় পৌছাতেই বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি যাত্রীবাহী মাইক্রোবাস তাকে ধাক্কা দেয়। মুহূর্তের মধ্যে তার মোটরসাইকেলটি দুমড়ে মুছড়ে গিয়ে তিনি রাস্তায় লুটে পড়েন। রক্তাক্ত শরীরে আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে লালমোহন উপজেলা স্বাস্থ্য নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মুহূর্তের মধ্যে হাসপাতালের অন্যান্য চিকিৎসক, সহকর্মী, স্বজন ও শুভাকাঙ্ক্ষীরা ডাক্তার হিল্লল দে’র মৃত্যুতে কান্নায় ভারী হয়ে ওঠে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গন।

এ ঘটনায় মাইক্রোবাস ও এর চালক কাউকে আটক করা সম্ভব হয়নি জানিয়ে লালমোহন থানার ওসি (তদন্ত) মো. এনায়েত হোসেন বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এছাড়া ঘটনাটি নিয়ে সকল ধরনের আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!