1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৯:০০ পূর্বাহ্ন

চরফ্যাশনে শয়নকক্ষে ঝুলছে স্ত্রীর মরদেহ, স্বামীসহ পরিবারের লোকজন লাপাত্তা

প্রতিনিধি
  • প্রকাশিত: বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩
  • ৪১৭ বার পড়া হয়েছে

শাহাবুদ্দিন হাওলাদার, চরফ্যাশনঃ স্বামীর বসত ঘরের নিজ শয়নকক্ষে ঝুলছে স্ত্রী সাথী বেগমের মরদেহ। খবর পেয়ে স্থানীয় থানা পুলিশ ছুটে যায় ঘটনাস্থলে। এরপর ঝুলন্ত অবস্থা থেকে গৃহবধুর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়ে দেওয়া হয় ভোলা সদর হাসপাতালের মর্গে।

ঘটনাটি ঘটেছে ১৮ অক্টোবর বুধবার বিকাল ৫ টার দিকে দ্বীপ জেলা ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার হাজারীগঞ্জ ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বাসিন্দা মৃত একাব্বর কাজীর ছেলে গৃহ বধুর স্বামী  সোহেলের বাড়িতে।

যদিও ঘটনার পরপরই গৃহবধুর মরদেহ ঝুলন্ত অবস্থায় রেখেই বাড়ি থেকে লাপাত্তা স্বামী সোহেল ও শ্বাশুরী।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানাগেছে, গৃহবধূর ননদ অর্থাৎ স্বামী সোহেলের বোন চট্রগ্রামে থাকাকালীন সময়ে তার মাধ্যমেই প্রায় ৭ মাস আগে সোহেলের সাথে সাথী বেগমের বিয়ে হয়। বিয়ের পর সোহেল তার স্ত্রী সাথীকে নিয়ে নিজ বাড়ি চরফেশন উপজেলা শশীভূষণে চলে আসেন। এরপর কয়েক মাস তাদের দাম্পত্য জীবন কিছুটা ভালোভাবে চললেও প্রায় সময়ই লেগে থাকে তাদের মাঝে দাম্পত্য কলহ। একই ভাবে বুধবার বিকালে স্বামী সোহেলের সাথে তুমুল ঝগড়ার এক পর্যায়ে নাকি গৃহবধু সাথী নিজ শয়ন কক্ষের আড়ার সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেন। এরপর সোহেলের মা অর্থাৎ গৃহবধুর শ্বাশুরী ঘরের আড়ার সঙ্গে পুত্র বধুর নিথর দেহ ঝুলতে দেখে ডাক চিৎকার দেন। পরে প্রতিবেশীরা ছুটে এসে শশীভূষণ থানা পুলিশকে খবর দেয়। মুহূর্তের মধ্যে পুলিশ ঘটনাস্থলে এসে শয়ন কক্ষ থেকে ওই গৃহবধুর মরদেহ উদ্ধার করেন।

এদিকে ঘটনার পরপরই গৃহবধুর স্বামী ও পরিবারের সদস্যরা পলিয়ে যাওয়ায় তাদের কারোরই বক্তব্য জানাযায়নি।

এ ব্যাপারে শশীভূষণ থানার ওসি ম. এনামূল হক জানান, খবর পেয়ে গৃহবধুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রির্পোট পেলে মৃত্যুর আসল কারণ জানাযাবে বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!