1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন

শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান ১৫ দিনের খুলনার সফর সূচি

প্রতিনিধি
  • প্রকাশিত: শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০২০
  • ১২৪ বার পড়া হয়েছে

শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান ১৫ দিনের সফরে আগামীকাল ২৬ ডিসেম্বর খুলনা আসছেন।
সফরসূচি অনুযায়ী প্রতিমন্ত্রী ২৭ ডিসেম্বর বেলা একটায় খালিশপুর প্রভাতী মাধ্যমিক বিদ্যালয় মাঠে শহিদ শেখ আবু নাসের স্মৃতি টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন। তিনি ২৮ ডিসেম্বর খালিশপুর, দৌলতপুর ও খানজাহান আলী থানা ছাত্র লীগের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্পে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।
প্রতিমন্ত্রী ২৯ ডিসেম্বর বাদ মাগরিব খুলনা মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে শহিদ অধ্যাপক আবু সুফিয়ান বীর প্রতীক এর ৪৮তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া অনুষ্ঠানে যোগদান করবেন। তিনি ৩০ ডিসেম্বর সকাল ১১টায় বাংলাদেশ ইসলামিক ব্যাংক দৌলতপুর বাজার উপশাখার উদ্বোধন অনুষ্ঠানে এবং বিকাল তিনটায় দৌলতপুর শেখ মতিউর রহমান কমিউনিটি সেন্টারে শহিদ অধ্যাপক আবু সুফিয়ান বীর প্রতীক এর ৪৮তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা ও স্মরণ সভায় যোগদান করবেন।
প্রতিমন্ত্রী ১ জানুয়ারি বিকাল তিনটায় ডুমুরিয়ার শাহপুর আন্দুলিয়া ফুটবল মাঠে আন্দুলিয়া স্পোটিং ক্লাবের উদ্যোগে ফুটবল লীগের ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন। তিনি ২ জানুয়ারি বিকাল তিনটায় খুলনা বিভাগীয় শ্রম অধিদপ্তরে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের শ্রমিক কল্যাণ ফাউন্ডেশন আয়োজিত অসুস্থ শ্রমিকদের মাঝে চিকিৎসা সহায়তার চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।
প্রতিমন্ত্রী ৩ ও ৪ জানুয়ারি সন্ধ্যা সাতটায় নিজ বাসভবনে আওয়ামী লীগের নেতাকর্মী ও জনসাধারণের সাথে সৌজন্য সাক্ষাৎ করবেন। তিনি ৫ জানুয়ারি দুপুর সাড়ে ১২টায় খুলনা হোটেল সিটি ইন-এ জিএআইএন বাংলাদেশ এর উদ্যোগে ‌‌Regional Sensitization Workshop on Strengthening Workers Access to Pertinent Nutrition Opportunities’ বিষয়ক সেমিনারে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।
প্রতিমন্ত্রী ৭ ও ৮ জানুয়ারি সন্ধ্যা সাতটায় নিজ বাসভবনে আওয়ামী লীগের নেতাকর্মী ও জনসাধারণের সাথে সৌজন্য সাক্ষাৎ করবেন।
প্রতিমন্ত্রী ৯ জানুয়ারি সকালে ঢাকার উদ্দেশ্যে খুলনা ত্যাগ করবেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!