1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৯:৩৩ পূর্বাহ্ন

শ্রদ্ধা ও ভালোবাসায় বিদায় নিলেন পুলিশ সুপার সাইফুল ইসলাম

প্রতিনিধি
  • প্রকাশিত: বুধবার, ১৯ জুলাই, ২০২৩
  • ১৫৪ বার পড়া হয়েছে

এইচ এম জাকিরঃ শ্রদ্ধা ও ভালোবাসায় বিদায় নিলেন ভোলার সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম। বুধবার (১৯ জুলাই) সকাল ১০ টায় পুলিশ লাইন্সে জেলা পুলিশের আয়োজনে পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম এর চাঁদপুর জেলায় বদলিজনিত বিদায় উপলক্ষে আনুষ্ঠানিক ভাবে তাকে বিদায় সংবর্ধনা দেয়া হয়।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রিপন চন্দ্র সরকার এর সঞ্চালনায় বিদায় অনুষ্ঠানে সহকর্মীরা বিদায়ী অতিথির পেশাগত ও ব্যক্তিগত জীবনের উত্তরোত্তর সাফল্য কামনা করে বলেন, গত ২৪ অক্টোবর ২০২১ সালের দিকে ভোলা জেলা পুলিশ সুপার হিসেবে দায়িত্বভার গ্রহণ করে প্রায় ১৯ মাস তিনি ভোলায় পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালনকালে কর্মগুনে আলো ছড়িয়ে তিনি জয় করেছেন ভোলাবাসীর মন। এ জেলার মানুষের জানমালের নিরাপত্তা নিশ্চিতে তিনি কাজ করেছেন একাগ্রচিত্তে। পুলিশি সেবা সাধারণ মানুষের দৌড়গোড়ায় পৌঁছে দিতে একজন পুলিশ সুপার হিসেবে নিয়েছেন নানামুখী উদ্যোগ।

শুধু তাই নয়, সমাজের মাদক, ইভটিজিং, চুরি, ডাকাতি সহ সকল ধরনের অপরাধমূলক কর্মকাণ্ডের বিরুদ্ধে তিনি জিরো টলারেন্স ঘোষণা করে সমাজে নায়ক প্রতিষ্ঠার ক্ষেত্রে ছিলেন বদ্ধপরিকর।

বদলিজনিত বিদায়ে সহকর্মীদের ভালোবাসায় সিক্ত হন বিদায়ী অতিথি। জেলা পুলিশের সকল পর্যায়ের পুলিশ সদস্যদের বক্তব্যে কর্মময় জীবনে বিদায়ী অতিথি একজন সৎ, মেধাবী, প্রতিশ্রুতিশীল আগুয়ান, চৌকস, পরিশ্রমী, দক্ষ, গুণী ও মানবিক গুণাবলী সম্পন্ন পেশাদার পুলিশ সুপার হিসেবে আলোচিত হন। অনুষ্ঠানে জেলা পুলিশের পক্ষ থেকে বিদায় অতিথির হাতে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এ সময় দুঃখ ও ভারাক্রান্ত মনে বিদায়ী পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম তার বক্তব্যে বলেন, ‘আমার যাবতীয় যত প্রশংসা সবকিছুই সহযোদ্ধা-সহকর্মী পুলিশ সদস্যদের জন্য। সকলেই আমাকে এমনভাবে সহায়তা করেছেন তারা এমনভাবে দায়িত্বগুলো পালন করেছেন যার ফলশ্রুতিতেই আমি আজ সম্মানিত বোধ করছি।’ প্রত্যেককে পেশাদারিত্ব, নিষ্ঠা ও সততার সাথে অর্পিত দায়িত্ব পালনের মাধ্যমে জনবান্ধব পুলিশিং নিশ্চিত করনের নির্দেশনা প্রদান করেন।

 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আসাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) মোহাম্মদ জহিরুল ইসলাম হাওলাদার, সহকারী পুলিশ সুপার (তজুমদ্দিন সার্কেল) মোহাম্মদ মাসুম বিল্লাহ, শিক্ষানবিশ সহকারি পুলিশ সুপার প্রণয় রায় ও সকল থানার অফিসার ইনচার্জগণ, ডিআইও-১, জেলা বিশেষ শাখা, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, পুলিশ পরিদর্শক, শহর ও যানবাহন শাখা, কোর্ট পুলিশ পরিদর্শক, আরআই, পুলিশ লাইন্স, আরও আই, রিজার্ভ অফিস, ভোলা সহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের অফিসার ও ফোর্সগণ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!