1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন

লিটন সভাপতি-বাঁধন সম্পাদক, ভোলা থিয়েটারের নতুন কার্যনির্বাহী পরিষদ গঠিত

প্রতিনিধি
  • প্রকাশিত: শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪
  • ৪১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ নাসির লিটনকে সভাপতি ও মো: তালহা তালুকদার বাঁধনকে সাধারন সম্পাদক করে ভোলার ঐতিহ্যবাহী নাট্য সংগঠন ভোল থিয়েটারের নতুন কার্যনির্বাহী পরিষদ ঘোষনা করা হয়েছে।

গত ১৫ এপ্রিল ভোলা থিয়েটার এর ১৪৩১ বাংলা সনের বৈশাখী উৎসব শেষে দুই বছর মেয়াদী এই নবগঠিত কমিটি ঘোষনা করেন ভোলা থিয়েটার এর আহ্বায়ক ও বাংলাদেশ গ্রাম থিয়েটার এর আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক অতনু করঞ্জাই।

১৭ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদ এর অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি পদে অতনু করঞ্জাই ও আবিদুল আলম, যুগ্ম সাধারন সম্পাদক পদে মো: আনোয়ার পারভেজ ও বিপ্লব চন্দ্র দেবনাথ, সাংগঠনিক সম্পাদক কপিল দে, অর্থ সম্পাদক আসিফ আল হাসান নিলয়, দপ্তর সম্পাদক আশিক পোদ্দার, প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রণব চন্দ্র মহাজন, অনুষ্ঠান ও প্রশিক্ষণ সম্পাদক পল্লবী দে বৃষ্টি, তথ্য ও গবেষণা সম্পাদক আগ্নেয়ী চক্রবর্তী মোহর এবং নির্বাহী সদস্য পদে মো: জিয়াউদ্দিন জিয়া, আঁখি দে পাল, সাব্বিরুল ইসলাম তুরাজ, জয় দত্ত ও সুস্মিতা দে।

বাংলাদেশ গ্রাম থিয়েটার এর মুকুন্দ-জীবনানন্দ অঞ্চলের সদস্য সংগঠন ভোলা থিয়েটার ১৯৮৯ সাল থেকে জেলায় নিয়মিত নাটক ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশনের মাধ্যমে জেলার সুস্থ সংস্কৃতির ধারাকে বহমান রেখেছে।

বর্তমান কমিটি ভোলা থিয়েটার ভবন নির্মাণসহ নুতন নাট্য প্রযোজনায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে কমিটি ঘোষণা শেষে আহ্বায়ক আশা প্রকাশ করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!