1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৯:১২ পূর্বাহ্ন

রাজবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নারী পোষাক কর্মীর হাত বি‌চ্ছিন্ন, আহত ১৫

প্রতিনিধি
  • প্রকাশিত: বুধবার, ৫ জুলাই, ২০২৩
  • ৪২ বার পড়া হয়েছে

রাজবাড়ী প্রতি‌নি‌ধিঃ রাজবাড়ী-কু‌ষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের কল্যাণপু‌রে সড়ক দুর্ঘটনায় সাহিদা বেগম নামের এক গার্মেন্টসকর্মীর হাত বিচ্ছিন্ন হয়ে গেছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ১৫ জন।

মঙ্গলবার (৪ জুলাই) বিকেল আনুমানিক ৩টার দিকে কুষ্টিয়া থেকে দৌলতদিয়াগামী পদ্মা-গড়াই ও ঢাকা থেকে ছে‌ড়ে আসা রোজিনা পরিবহনের মধ্যে মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে পাঁচজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর সাথে আহত অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। আর, হাত বি‌ছিন্ন হওয়া সাহিদা বেগমকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হ‌য়ে‌ছে বলে জানা গেছে।

হাসপাতালে ভর্তিকৃত আহতরা হলেন, সাহিদা বেগম (৩০), মাসুদ রানা (৪৫), ইমরান হোসেন (৩৫), রেশমা (৩০), জুলেখা (৫৫)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা‌ গে‌ছে, কুষ্টিয়া থেকে ছেড়ে আসা পদ্মা-গড়াই বাসটি দৌলতদিয়ায় যাচ্ছিলো। এ সময় অপর‌দিক থে‌কে আসা রোজিনা পরিবহণের বাসটিকে সাইড দিতে গেলে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সংঘর্ষে দুই বাসের অন্তত ১৫ জন যাত্রী আহত হন। স্থানীয়রা প‌রে তা‌দের উদ্ধার করে হাসপাতা‌লে নেন।

রাজবাড়ী সদর হাসপাতালের জরুরী বিভাগের চি‌কিৎসক শারমিন জাহান জানান, বাস দুর্ঘটনায় আহত পাঁচ রোগীকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এদের মধ্যে একজনের ডান হাত বিচ্ছিন্ন হয়ে যাওয়ায় তাকে উন্নত চি‌কিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

এ প্রসঙ্গে আহলাদিপুর হাইওয়ে থানার ওসি তরিকুল ইসলাম জানান, দুই বাসের সংঘর্ষের পর স্থানীয়রা সড়ক অবরোধ ক‌রে। প‌রে তাদের সরিয়ে দিলে যান চলাচল স্বাভাবিক হয়। সংঘর্ষ ঘটানো বাস দুটি জব্দ করা হলেও পালিয়ে গেছে উভয় বাসের চালক।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!