1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৫৭ অপরাহ্ন

রাঙ্গাবালী চরমোন্তাজ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হতে চান জি এম শিমুল

প্রতিনিধি
  • প্রকাশিত: শুক্রবার, ৩ নভেম্বর, ২০২৩
  • ৩৬৩ বার পড়া হয়েছে

নিজস্ব সংবাদদাতা: পটুয়াখালী জেলার রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হতে চান রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জি এম শিমুল।

দেখা গেছে, স্কুল জীবন থেকেই তিনি বঙ্গবন্ধুর আর্দশে নিজেকে গড়ে তুলেছেন। পরিশ্রমী ছাত্র নেতা হিসেবে সবার মধ্যে জায়গা করে নিয়েছেন। দলের প্রতিটি কর্মকাণ্ডেই নিজেকে নিবেদিত রেখেছেন। উপজেলার চরমোন্তাজ ইউনিয়ন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে প্রায় সময় সাংগঠনিক কর্মকাণ্ডে সাধারণ শিক্ষার্থীদের সুখ-দুঃখে পাশে ছিলেন। দলের প্রতিটি কর্মকান্ডেই এমনকি ইউনিয়ন ওয়ার্ডেও তার ব্যাপক পদাচরণা রয়েছে। তিনি দলের সভা, সমাবেশ, মিছিল, মিটিং হতে আরম্ভ করে সর্বকাজেই সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন।

জি এম শিমুল জানান, তিনি স্কুল জীবন থেকে বঙ্গবন্ধুর আর্দশে ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত রয়েছেন। জয় বাংলার স্লোগানে নিজেকে জড়িয়ে রেখে চলছেন। সবসময় দলের জন্য নিবেদিত প্রাণ হিসেবে রয়েছেন। দল বিরোধী কোন কাজে নিজেকে জড়িত করেননি।

তিনি আরও জানান, বঙ্গবন্ধুর মুজিবসেনা ও মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার বিশ্বস্ত ভ্যানগার্ড হিসাবে ছাত্রলীগের রাজনীতি করেন। তিনি চরমোন্তাজ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হতে সকলের দোয়া কামনা করেন।

জি এম শিমুল, সাবেক সাধারণ সম্পাদক (মানবিক) বাংলাদেশ ছাত্রলীগ সলিমুল্লাহ বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ ঢাকা মহানগর দক্ষিণ এবং বর্তমানে যুগ্ম সাধারণ সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ রাঙ্গাবালী উপজেলা শাখার দায়িত্বে রয়েছেন।

অন্যদিকে জিএম শিমুলের মায়ের একটি ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখা গিয়েছে এতে তার মা দাবি করছেন
জি এম শিমুল এর পরিবার স্বতঃস্ফূর্ত ভাবে আওয়ামিলীগ এর সাথে জড়িত। তার বাবা মা একনিষ্ঠ ভাবে আওয়ামিলীগ এর সমর্থক এবং প্রত্যেক নির্বাচনে তারা নৌকার পক্ষে মাঠে নেমে কাজ করে আসছেন, জি এম শিমুল এর মায়ের বক্তব্য তার একমাত্র ছেলে যখন থেকে বুজতে শিখেছে তখন থেকেই তাকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ এর প্রতি ভালোবাসা দেখে তাকে উৎসাহ দিয়ে এসেছেন এবং বলেছেন বঙ্গবন্ধুর আদর্শে রাজনীতি করতে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!