1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন

মনপুরায় পুকুরে ভাসমান এক নারীর মরদেহ উদ্ধার

প্রতিনিধি
  • প্রকাশিত: সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩
  • ৯৪ বার পড়া হয়েছে

সীমান্ত হেলাল, মনপুরাঃ ভোলার মনপুরায় পুকুরে ভাসমান অবস্থায় সুরমা বেগম (১৭) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১১ সেপ্টেম্বর) সকালের দিকে ওই নারীর বসতঘরের পাশের পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

মৃত সুরমা বেগম উপজেলার দক্ষিন সাকুচিয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের রহমানপুর গ্রামের বাসিন্দা মো: হাবিবুর রহমানের মেয়ে।

পুলিশ ও মৃত সুরমার পরিবার  সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত সুরমা মানসিকভাবে অসুস্থ্য থাকায় কয়েক বছর আগেই সুরমার স্বামী তাকে তার বাবার বাড়ি রেখে যান। এরপর স্বামী কিংবা স্বামীর পরিবারের পক্ষ থেকে সুরমার কোন ধরনের খোঁজ খবর নেওয়া হয়নি। সেই থেকেই সুরমা তার বাবার বাড়ির ছোট্ট একটি ঘরেই বসবাস করতেন। কিন্তু মানসিক ভারসাম্যহীন হওয়ায় বাবার বাড়িরও তেমন কেউ তার খোঁজ নিতেন না। সকালের দিকে হঠাৎ করে বাড়ির পাশের পুকুরে ভাসমান অবস্থায় সুরমার মরদেহ দেখতে পান স্থানীয়রা। এরপর পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে পুকুর থেকে সুরমার তার মরদেহ উদ্ধার করে নিয়ে যায় মনপুরা থানায়।

সুরমার পরিবার ও স্থানীয়দের দাবি, দীর্ঘদিন যাবত সে মানসিক ভারসাম্যহীন প্রতিবন্ধী ও মৃগী রোগে আক্রান্ত থাকায় হয়তোবা সকালে পুকুরে হাত-মুখ ধুতে গিয়ে পুকুরে পড়ে গিয়ে পানিতে ডুবে আর মৃত্যু হয়।

এ ব্যাপারে মনপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: জহিরুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পানি থেকে সুরমার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। প্রাথমিক ভাবে মরদেহের সুরতহাল রিপোর্টে কোন ধরনের আলামত পাওয়া না গেলেও মৃগী রোগে আক্রান্ত হয়ে পুকুরে ডুবে সুরমার মৃত্যু হয়েছে বলে তার পরিবার ও স্থানীয়রা দাবি করছেন। তবে এ বিষয়ে মনপুরা থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে এবং বিষয়টি সম্পূর্ণ তদন্তাধীন অবস্থায় রয়েছে বলেও জানান তিনি ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!