1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:০৫ অপরাহ্ন

মনপুরায় দুর্ঘটনার কবলে আহত ৪ বিজিবি সদস্য

প্রতিনিধি
  • প্রকাশিত: শুক্রবার, ৫ জানুয়ারী, ২০২৪
  • ১২৭ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ ভোলার মনপুরায় সড়ক দুর্ঘটনার কবলে পড়ে ৪ বিজিবি সদস্য আহত হয়েছেন। তাদের মধ্যে হাবিলদার নুরুজ্জামান ও সিপাহী লক্ষণ দু’জনকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (৪ জুলাই) বিকেল ৫ টার দিকে মনপুরার উত্তর সাকুচিয়া ইউনিয়নের বেড়িবাঁধ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মনপুরা থানা পুলিশ জানান, উপজেলায় নির্বাচনী ডিউটি করছিলেন নৌবাহিনী ও বিজিবির দু’টি টহল টিম। বিকেল ৫ টার দিকে উত্তর সাকুচিয়া ইউনিয়নের বেড়িবাঁধ এলাকায় বিজিবির টহলের টমটম রাস্তার উপর একটি খাদে পড়ে গাড়ির সামনের অংশ ভেঙে উল্টে যায়। এ সময় গাড়িতে থাকা ৪ বিজিবি সদস্য আহত হন। তাদের মধ্যে দু’জনকে নৌবাহিনীর টহল টিম উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করেন।

এ ব্যাপারে মনপুরার থানার অফিসার ইনচার্জ (ওসি)কামরুল ইসলাম জহির বলেন, মনপুরা উপজেলা একটি বিচ্ছিন্ন দ্বীপ হওয়ায় এখানে চলাচলের জন্য মোটরসাইকেল অটোরিকসা ব্যতিরেকে তেমন কোন আধুনিক যানবাহন নেই। তাই বাধ্য হয়েই ঝুঁকিপূর্ণ টমটম ব্যবহার পড়ছেন অনেকে। আর প্রতিনিয়তই এগুলোতে ঘটছে ছোট বড় দুর্ঘটনা। একইভাবে বিজিবি টহলের টমটম গাড়িটিও দুর্ঘটনার কবলে পড়ে। আমাদের পুলিশ সদস্য ও নৌবাহিনী সদস্যদের সহায়তা তাদেরকে উদ্ধার করে দুজনকে ভোলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!