1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন

ভোলা সরকারি কলেজের বেসরকারি কর্মচারীদের কর্মবিরতি পালন

প্রতিনিধি
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৫ অক্টোবর, ২০২৩
  • ১৮২ বার পড়া হয়েছে

শিক্ষানবিশ রিপোর্টারঃ বিভিন্ন দাবিতে ভোলা সরকার কলেজের কর্মচারীরা কর্ম বিরোধী পালন করেছেন। বৃহস্পতিবার দুপুরে ভোলা সরকারি কলেজ শাখার  বেসরকারি কর্মচারী ইউনিয়নের উদ্যোগে ঘন্টা ব্যাপী এ কর্মবিরতি  পালন করা হয়।

বাংলাদেশের সরকারি কলেজের বেসরকারি কর্মচারীদের চাকুরী রাজস্ব খাতে স্থানান্তর, চাকুরী রাজস্ব খাতে স্থানান্তরের পূর্ব পর্যন্ত সরকারি বেতন স্কেল অনুযায়ী বেতন-ভাতাদি প্রদান, নতুন নিয়োগ বন্ধ করে অস্থায়ীভাবে কর্মরত কর্মচারীদের স্থায়ী নিয়োগ প্রদানের দাবীতে কর্মচারী ইউনিয়নের ভোলা কলেজ শাখার সভাপতি আল-আমীন মিঠুর সভাপতিত্বে বক্তব্য রাখেন, ভোলা জেলা সভাপতি মো. হাবিবুর রহমান ও জেলা সাধারণ সম্পাদক মো. আবদুর রব রাজিব।

বক্তব্যে তারা বলেন, আমরা সরকারি সরকারি কলেজের বেসরকারি কর্মচারীরা দীর্ঘদিন যাবৎ আন্দোলন করে আসছি এবং আমরা কলেজের নামমাত্র বেতনে চাকরি করে আসছি। এখানে অনেকেই ৫, ১০, ১৫, ২০ বছর ধরে চাকরি করছি। সরকার দুইবারে প্রায় ৯হাজার কর্মচারী নিয়োগ কাজ সম্পন্ন করেছে কিন্তু আমাদেরকে নিয়ে ভাবেনি, আমরা বঞ্চনার শিকার হয়েছি। আমাদের কোন অধিকার দেয়নি। তাই আমাদের চাকুরী রাজস্ব খাতে স্থানান্তরের দাবী জানাচ্ছি। কর্মবিরতির এ সময় উপস্থিত ছিলেন সরকারি কলেজের বেসরকারি কর্মচারী ইউনিয়ন, ভোলা কলেজ শাখার মহিলা সম্পাদিকা বয়তুন নেছা বিনু, সদস্য মো. সিরাজ, শফিকুল ইসলাম, মো. এরশাদ, মো. বাছেদ প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!