1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন

ভোলা শহরের তিন যুবক চরফ্যাশনে ইয়াবা সহ আটক

প্রতিনিধি
  • প্রকাশিত: রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩
  • ২৪১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ ভোলার চরফ্যাশনে ইয়াবাসহ তিন যুবককে আটক করেছেন দুলারহাট থানা পুলিশ। রবিবার (১৭ ডিসেম্বর) রাত দেড়টার দিকে উপজেলার দুলারহাট থানা এলাকায় পুলিশের চেকপোস্টে ওই তিন যুবককে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৩০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, গভীর রাতে মাইক্রোবাস যোগে তিন যুবক ইয়াবা নিয়ে অন্যত্র যাচ্ছে এমন একটি গোপন সংবাদের ভিত্তিতে দুলারহাট থানার এসআই মোহাম্মদ মুসার নেতৃত্বে পুলিশের একটি বিশেষ টিম চর তোফাজ্জল ৩নং ওয়ার্ডের দুলারহাট বাজারের উত্তর মাথা সংলগ্ন চৌরাস্তার পুলিশের চেকপোষ্টে অভিযান পরিচালনা করে। এ সময়ে নোয়া মাইক্রোবাসটি ওই চেকপোষ্ট এর কাছে আসার সাথেই গাড়িটি থামিয়ে গাড়ির মধ্যে থাকা তিন যুবককের দেহ তল্লাশি করে তাদের কাছ থেকে ৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে তাদেরকে আটক করে নিয়ে যাওয়া হয় দুলারহাট থানায়।

আটককৃতদের মধ্যে রয়েছেন, ভোলা পৌর এলাকার ৭নং ওয়ার্ডের বাসিন্দা মোহাম্মদ হিরণ হাওলাদারের ছেলে  তালহা হাওলাদার (৩০), শহরের গাজীপুর রোড এলাকার পৌর ২নং ওয়ার্ডের বাসিন্দা মোহাম্মদ সিরাজ মিয়ার ছেলে মেহেদী হাসান (২৪) ও বরিশাল মেহেন্দীগঞ্জ উপজেলার খারকি ইউনিয়নের ৬নং ওয়ার্ডের খারকি এলাকার বাসিন্দা নাসির ব্যাপারীর ছেলে মোঃ মিন্টু বেপারী।

এ বিষয়ে দুলার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাকসুদুর রহমান মুরাদ বলেন, আমাদের পুলিশ সুপার মহোদয় মাহিদুজ্জামান স্যার এর নির্দেশনা দীর্ঘদিন যাবত মাদকের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। তারই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে আমরা মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ৩০ পিস ইয়াবা সহ তিন যুবককে আটক করতে সক্ষম হই। এরপর আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ পূর্বক বিজ্ঞ আদালতে তাদেরকে সোপর্দ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!