1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
বুধবার, ১৯ জুন ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন

ভোলায় ৪৩টি স্বেচ্ছাসেবী মহিলা সমিতির মাঝে চেক বিতরণ

প্রতিনিধি
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ১১৯ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ ভোলায় ৪৩টি স্বেচ্ছাসেবী মহিলা সমিতির মাঝে ১২ লাখ ৬০ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১ টার দিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের যৌথ আয়োজনে চেক বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জেলা প্রশাসক মোহাম্মদ আরিফুজ্জামান এসব চেক বিতরণ করেন।

এসময় তিনি বলেন, আমাদের সমাজ বিনির্মাণে পুরুষের পাশাপাশি নারীদের সমান অবদান রয়েছে। আর স্বেচ্ছাসেবী মহিলা সমিতিগুলো সমাজের পিছিয়ে পড়া নারীদের কল্যাণে কাজ করছে। কাউকে পিছিয়ে রেখে কখনো কোন জাতি এগিয়ে যেতে পারেনা। তাই সরকারের পক্ষ থেকে নারীদের উন্নয়নে এ অনুদানের চেক বিতরণ করা হচ্ছে।
জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ পরিচালক মো: ইকবাল হোসেন’র সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সদর উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা চামেলি বেগম, নারী নেত্রী অধ্যক্ষ সাফিয়া খাতুনসহ বিভিন্ন স্বেচ্ছাসেবী মহিলা সমিতির নেতারা।
জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ পরিচালক জানান, জেলার ৭ উপজেলায় ২০২২-২৩ অর্থ বছরের মোট ১’শ ১৮টি স্বেচ্ছাসেবী মহিলা সমিতির মাঝে ৩৫ লক্ষ টাকার চেক বিতরণ করা হবে। এর মধ্যে ক শ্রেণীর সমিতি পাচ্ছে ৪০ হাজার, খ শ্রেণীর ৩০ হাজার ও গ শ্রেণী ২৫ হাজার টাকা। খুব শিগ্রই অনান্য উপজেলায় চেক বিতরণ করা হবে বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!