1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৩৬ অপরাহ্ন

ভোলায় স্কুল ভবন, আশ্রয় কেন্দ্র, ব্রিজ সহ বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রমের উদ্বোধন

প্রতিনিধি
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩
  • ৬৬ বার পড়া হয়েছে

এইচ এম জাকিরঃ ভোলায় দুর্যোগ আশ্রয় কেন্দ্র, গার্ডার ব্রিজ, স্কুল ভবন ও অবকাঠামো নির্মাণ ও সম্প্রসারণ প্রকল্পসহ আর্থ-সামাজিক বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (১৪ নভেম্বর) দুপুরে ভোলা জেলা প্রশাসনের মিলনায়তনে এক উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ সকল উন্নয়নমূলক কার্যক্রমের শুভ উদ্বোধন করেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

বর্তমান সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাধ্যমে সারা দেশের ন্যায় দ্বীপ জেলা ভোলায়ও উন্নয়নের মাধ্যমে এ জেলা একটি উন্নয়নের রোল মডেল হিসেবে পরিণত হয়েছে। তারই ধারাবাহিকতায় নতুন করে ১০৫ টি দুর্যোগ আশ্রয় কেন্দ্র, ২০২.০৫ মিটার বিশিষ্ট ১ টি পিসি আরসিসি গার্ডার ব্রিজ, ২২টি প্রাথমিক বিদ্যালয়, তজুমুদ্দিন সাব-রেজিস্ট্রি অফিস ভবন, শাহবাজপুর গ্যাস ক্ষেত্রের জন্য প্রসেস প্লান ক্রয় ‍ও স্থাপন, ২ টি অনুসন্ধান ও ১ টি মুল্যায়ন কাম উন্নয়ন গ্যাসকুপ খনন, ১৩ টি শিক্ষা প্রতিষ্ঠানের বহুমুখী ভবন, ৫ টি মুজিব কিল্লা এবং ১টি শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মানের শুভ উদ্বোধন করার মধ্য দিয়ে ভোলা জেলার উন্নয়নে আরেকটি যুগান্তকারী মাত্রা র হয়েছে ।

ভোলা প্রান্তে ভিডিও কনফারেন্সে উপস্থিত ছিলেন, ভোলা জেলার মান্যবর জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট আরিফুজ্জামান।
এই সময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মমিন টুলু, পুলিশ সুপার মোহাম্মদ মাহিদুজ্জামান বিপিএম, জেলা পর্যায়ের কর্মকর্তাবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধিবৃন্দ, বীরমুক্তিযোদ্ধা, উপকারভোগী সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া ও অনলাইন নিউজ পোর্টালের সাংবাদিক বৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!