1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৩৫ অপরাহ্ন

ভোলায় যুবকের লাঠির আঘাতে সবজি বিক্রেতা নিহত

প্রতিনিধি
  • প্রকাশিত: রবিবার, ১৪ জানুয়ারী, ২০২৪
  • ৭৮ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ ভোলায় মাদকাসক্ত এক যুবকের লাঠির আঘাতে আব্দুর রব (৬০) নামে এক সবজি বিক্রেতা নিহত হয়েছেন। রোববার (১৪ জানুয়ারি) দুপুর সাড়ে ১২ টার দিকে সদর উপজেলার চরনোয়াবাদ কালীখোলা নামক এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আব্দুর রব সদর উপজেলা পশ্চিম ইলিশা ইউনিয়নের সদুর চর গ্রামের ৯নং ওয়ার্ডের মৃত ফজলে রহমানের ছেলে।

জানা গেছে, বেলা সাড়ে ১২ টার দিকে এক নারী চরনোয়াবাদ এলাকা থেকে হেঁটে বাড়ি যাচ্ছিলেন। এ সময় সুজন ওই নারীর সামনে দাঁড়িয়ে কিছু টাকা ভিক্ষা চায়। নারী ভিক্ষা দিতে অপারগতা প্রকাশ করলে সুজন ওই নারীর সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করেন। এ সময় সবজি বিক্রেতা আব্দুর রব সবজি নিয়ে বাজারের দিকে যাচ্ছিলেন। নারীর সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করায় তিনি তার প্রতিবাদ করেন। এতে ক্ষিপ্ত হয়ে সুজন তার হাতের লাঠি দিয়ে সবজি বিক্রেতাকে আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এমতাবস্থায় স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে সুজনকে আটক করে। এর সাথে তারা আব্দুর রবের মরদেহ ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠায়।

আটকৃত যুবক একই গ্রামের ৬নং ওয়ার্ডের বাসিন্দা আলি আহমেদ গাজীর ছেলে। বহু বছর যাবত সে মাদকাসক্ত হয়ে বিভিন্ন মানুষকে টাকার জন্য উত্ত্যক্ত করে আসছে। এমনকি মাদক মামলায় বেশ কয়েকমাসই হাজত কেটেছেন তিনি। দীর্ঘদিন যাবত নেশায় আসক্ত থাকায় বর্তমানে সে কিছুটা মানসিক ভারসাম্যহীন রোগী বলে জানা গেছে।

এ ব্যাপারে ভোলা সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মনির হোসেন মিয়া জানান, খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত সুজনকে আটক করতে সক্ষম হই। পাশাপাশি নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!