1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
সোমবার, ১৭ জুন ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন

ভোলায় যাত্রীবাহী বাসের চাপায় শিশুসহ দুই পথচারী নিহত, আহত ৩

প্রতিনিধি
  • প্রকাশিত: রবিবার, ২৬ নভেম্বর, ২০২৩
  • ১৯৩ বার পড়া হয়েছে
এইচ এম জাকিরঃ ভোলার লালমোহনে যাত্রিবাহী বাসচাপায় এক শিশুসহ দুইজন নিহত হয়েছে। এ ঘটনা হয়েছে আরো ৩ জন।
রোববার (২৬ নভেম্বর) সকাল ১১ টার দিকে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের লালমোহন উপজেলার লাঙ্গলখালী নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত শিশু মো. হাসান (৭) লালমোহন পৌর ৫ নম্বর ওয়ার্ডের মো. ভুট্টো মিয়ার ছেলে এবং মো. জব্বার হোসেন একই উপজেলার পৌর ৯ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। তারা দু’জনই পথচারী ছিলেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, ভোলা বাস মালিক সমিতির ডাইরেক্ট সিটিং সার্ভিস নামে একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো জ-১৪-২০০৮) যাত্রী নিয়ে চরফ্যাশন থেকে ভোলার উদ্দেশ্যে রওনা হয়। লালমোহনের লাঙ্গলখালী নামক স্থানে পৌঁছানোর সাথেই হঠাৎ করে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে বাসটি। এ সময় রাস্তার পাশ দিয়ে চলাচলকারী কয়েকজন পথচারীকে চাপা দিলে ঘটনাস্থলেই হাসান ও মোঃ জব্বার নামের দুই পথচারী নিহত হয়। আহত হয় আরো তিন পথচারী।
মুহূর্তের মধ্যে স্থানীয়রা ছুটে এসে দুর্ঘটনায় নিহতদের পাশাপাশি আহত আরও ৩ পথচারীকে উদ্ধার করে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তাদের মধ্যে নান্টু নামে একজনের অবস্থা আশঙ্কাজনক দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে ভোলা সদর হাসপাতালে পাঠিয়ে দেন।
এদিকে দুর্ঘটনার খবরে ঘটনাস্থলে ছুটে আসেন লালমোহন থানা পুলিশ। দীর্ঘক্ষণ চেষ্টার পর তারা উত্তেজিত জনতাকে কিছুটা শান্ত করতে পারলেও তাদের আসার আগেই উত্তেজিত জনতা দুর্ঘটনা কবলিত বাসসহ ওই স্থানে থাকা আরো একটি যাত্রীবাহী বাস ব্যাপক ভাঙচুর করে।
এছাড়া ঘটনার পর গাড়িটি রেখে চালক পালিয়ে যাওয়ায় পুলিশ এসে গাড়ি চালক ও হেলপার সহ কাউকেই খুঁজে পাইনি।
এ ব্যাপারে লালমোহন থানার পুলিশ পরিদর্শক এনায়েত হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে গিয়ে উত্তেজিত জনতাদের শান্ত করার জন্য নির্লস ভাবে কাজ করেছে। তবে ঘটনার পর পরই গাড়ির চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদের কাউকে আটক করা সম্ভব হয়নি বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!