1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন

ভোলায় মিক্সার মেশিন ও শ্রমিক বহনকারী নসিমন দুর্ঘটনায় নিহত ১ আহত ৮

প্রতিনিধি
  • প্রকাশিত: সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩
  • ২২৪ বার পড়া হয়েছে

এইচ এম জাকিরঃ ভোলায় নছিমনে ঢালায়ের মিক্সার মেশিন ও দশ জন শ্রমিক নিয়ে ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়ে। এতে করে ঘটনা স্থলেই আল-আমিন (৩৪) নামে এক শ্রমিকের মৃত্যু হয়। গুরুতর আহত হয় আরো আট শ্রমিক। সোমবার (১১ সেপ্টেম্বর) সকাল ৭টার দিকে ভোলার উপশহর বাংলাবাজার এলাকার চৌরাস্তার মোড়ে এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে ভোলা সদর থেকে নসিমন যোগে একটি মিক্সার মেশিন ও ১০-১২ জন শ্রমিক নিয়ে দক্ষিনে কোন এক বাড়ির ছাদ ঢালালায়ের উদ্দেশ্যে রওনা হয়। দ্রুতগামী নসিমনটি বাংলাবাজার চৌরাস্তার মোড়ের কাছে আসার সাথেই নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপরেই উল্টে যায়। এ সময় নসিমনে থাকা মিক্সার মেশিন ও শ্রমিকরা মুহূর্তের মধ্যেই সিটকে পড়ে সড়কের উপর। খবর পেয়ে দৌলতখানের ফায়ার সার্ভিস কর্মীরা ছুটে আসেন ঘটনাস্থলে। এক এক করে তারা গুরুতর আহত শ্রমিকদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে যান। আহত শ্রমিকদের মধ্যে আল আমিন নামে একজনের মৃত্যু হয়। তাছাড়া আহত কয়েকজন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে ফিরে গেলেও গুরুতর আহত পাঁচজনকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক দেখে তাদেরকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।  তাদের মধ্যে আশঙ্কাজনক দুজনকে ঢাকা রেফার করা হয়েছে। মৃত আলামিন ভোলা সদর উপজেলার শিবপুর ইউনিয়নের শরীফ সরদার বাড়ির বাসিন্দা। সে বহু বছর যাবতই রাজমিস্ত্রির পেশায় নিয়োজিত ছিলেন।

বিষয়টি দুঃখ ও চরম হতাশা জনক দাবি করে ভোলা সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জানান, নসিমনটি দ্রুত গতিতে চালানোর কারণে নিয়ন্ত্রণ ঠিক না রাখতে পেরেই মূলত দুর্ঘটনার কবলে পড়ে। এ ঘটনায় নিহতের ময়নাতদন্তের জন্য ভোলা সদর হসপিটালেই রাখা হয়েছে। পাশাপাশি আহতদেরকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। এখন পর্যন্ত বিষয়টি নিয়ে কোন ধরনের অভিযোগ আমাদের কাছে আসেনি। যদি কেউ কোনো লিখিত অভিযোগ করে তাহলে তদন্ত সাপেক্ষে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!