1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৯:১৮ পূর্বাহ্ন

ভোলায় বিপুল পরিমাণ গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী আটক

প্রতিনিধি
  • প্রকাশিত: শুক্রবার, ১৮ আগস্ট, ২০২৩
  • ২০৬ বার পড়া হয়েছে

এইচ এম জাকিরঃ ভোলায় বিপুল পরিমাণ গাঁজাসহ শহিদুল ইসলাম (৩৮) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে ভোলা পৌর এলাকার ১নং ওয়ার্ডের পান বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়। এ সময় আটককৃত মাদক ব্যবসায়ীর কাছ থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

জেলার গোয়েন্দা বিভাগের তথ্য মতে, গোপন সংবাদের ভিত্তিতে জেলার গোয়েন্দা শাখার সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল এর ইনচার্জ সাঈদ আহমেদ এর নেতৃত্বে এসআই মো: মোহাইমিনুল ইসলাম, মো: মেহেদী হাসান, মো: শহিদুল ইসলাম, মো: হাবিব হোসেন সহ ভোলা ডিবি পুলিশের একটি চৌকস টিম শহরের পৌর এলাকার ১নং ওয়ার্ডস্থ পান বাজার ট্রাফিক পয়েন্টের ওই স্থানে অভিযান চালায়। সেখান থেকে একটি বড় ব্যাগ সহ মোঃ শহিদুল ইসলামকে আটক করা হয়। পরে শহিদুল এর কাছে থাকা ব্যাগে তল্লাশি করে ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

আটককৃত শহিদুল কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার গোলপাশা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের কোমল্লা মালিবাড়ির বাসিন্দা মৃত আব্দুল মজিদের ছেলে।
শহীদুল দীর্ঘদিন যাবত এভাবেই মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত থেকে ভোলার সহ দেশের বিভিন্ন স্থানে মাদক সরবরাহ করে আসছেন। প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে তার কাছ থেকে বেরিয়ে আসছে এ ধরনের চাঞ্চল্যকর তথ্য।

পরে আটকৃত আসামীর বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।

এ ব্যাপারে ভোলা পুলিশ সুপার মোঃ মাহিদুজ্জামান বিপিএম বলেন, মাদক শুধু দেশের যুবসমাজ তরুণ সমাজকেই ধ্বংস করছে তা কিন্তু নয়, মাদকের ভয়াল ছোবলে ইয়াং জেনারেশন আসক্ত হয়ে ধ্বংস করছে তাদের এক একটি পরিবার। তাই মাদকের বিরুদ্ধে আমাদের পুলিশ প্রশাসনের পক্ষ থেকে বরাবরই জিরো টলারেন্স ঘোষণা করা হয়েছে। এমনকি এর সাথে সম্পৃক্ত কাউকেই ছাড় দেয়া হবে না বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!