1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৭:৩২ পূর্বাহ্ন

ভোলায় বর্ণাঢ্য আয়োজনে “আজকের দর্পণ” পত্রিকার ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রতিনিধি
  • প্রকাশিত: শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০২৩
  • ১২৮ বার পড়া হয়েছে

আশরাফুল আলম সজিবঃ ভোলায় বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে জাতীয় দৈনিক আজকের দর্পণ পএিকার নবম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এই লক্ষ্যে শুক্রবার (২২ সেপ্টেম্বর) বিকেলে শহরের একটি চাইনিজ রেস্টুরেন্টে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় অনুষ্ঠানের মধ্যমণি ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভোলার মিডিয়া বান্ধব ও জনবান্ধব নেতা, ভোলা জেলা আওয়ামীলীগের একাধিকবার নির্বাচিত সভাপতি আলহাজ্ব ফজলুল কাদের মজনু মোল্লা।

অনুষ্ঠানের শুরুতেই দৈনিক বনিক বার্তা পত্রিকার ভোলা জেলা প্রতিনিধি ও অনলাইন নিউজ পোর্টাল স্কাই টিভি নিউজ এর সম্পাদক এইচ এম জাকিরের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্যে পত্রিকাটির ভোলা জেলা প্রতিনিধি আশরাফুল আলম সজীব তার মনের মাধুরী মিশানো আবেগি বক্তব্যে সকলের মন কেড়ে নিয়েছে।

এরপর এক এক করে আমন্ত্রিত অতিথি ও সিনিয়র সাংবাদিকদের তথ্যবহুল ও উপদেশ মূলক বক্তব্যে অনুষ্ঠানে উপস্থিত সাংবাদিক ও আমন্ত্রিত অতিথিরা যেন ফিরে পেয়েছে প্রাণ চাঞ্চল্য।

অনুষ্ঠানের মধ্যমণি ও সভার প্রধান অতিথি তার সংক্ষিপ্ত বক্তব্যে কারণে-অকারণ বিভিন্ন সময়ে ভোলার সাংবাদিকদের উপর যারা অন্যায় অবিচারের পাশাপাশি কথায় কথায় যারা সাংবাদিকদের চাকরি খেয়েছেন তাদের কর্মকাণ্ডের প্রতি চরমভাবে ধিক্কার ঘৃণা প্রকাশ করেন। এমনকি খুব শীঘ্রই ভোলার সাংবাদিকরা স্বাধীনভাবে তাদের কলম চালানোর মতো সময় এবং দিন তাদের কাছে চলে আসতেছে। পরিশেষে তিনি সুখে-দুখে এমনকি সর্বসময় ভোলার সাংবাদিকদেরকে সহযোগিতা করার পাশাপাশি  সকলের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বর্তমান বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় পত্রিকা দৈনিক কালবেলা’র ভোলা জেলার প্রতিনিধি মোঃ ওমর ফারুক, দীপকন্ঠের প্রকাশক ও সম্পাদক মোহাম্মদ ইউনুস শরীফ, জেলা রিপোর্টারস ইউনিটির সভাপতি আল-আমিন শাহরিয়ার, দৈনিক আমাদের অর্থনীতির পত্রিকার মোঃ শিমুল চৌধুরী, ডেইলী সান পএিকার জেলা প্রতিনিধি মোহাম্মদ বশির আহাম্মেদ, এশিয়ান টিভির স্টাফ রিপোর্টার এম এন আলম, ভোলা জেলা মুক্তিযুদ্ধা সন্তান সংসদ এর সভাপতি শাহাবুদ্দিন রিপন শান, অনলাইন প্রেসক্লাব সভাপতি তুহিন খন্দকার, অনলাইন নিউজ পোর্টাল আমাদের সংগ্রামের সম্পাদক মাহমুদুল হাসান ফাহাদ।

তারা বলেন, শুরু থেকেই পাঠকের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে আজকের দর্পণ পত্রিকা। শিক্ষা, কৃষি, ক্রীড়াসহ উন্নয়ন ও অনিয়ম দুর্নীতির নানা বিষয়ে সংবাদ প্রকাশ করে প্রশংসা কুড়িয়েছে দৈনিক এই পত্রিকাটি। এরই ধারাবাহিকতায় আজকে দেশব্যাপী এই জনপ্রিয়তা অর্জন সম্ভব হয়েছে। তাছাড়া বিগত দিনগুলোর মতো সামনের দিনগুলোতেও আজকের দর্পণ বাংলাদেশের সাধারণ মানুষের তথ্য বিনোদন ও শিক্ষামূলক তথ্য চাহিদা পূরণে আরও জোরালো ভূমিকা রাখবে বলে মনে করেন উপস্থিত সাংবাদিক ভাইয়েরা।

এ সময় উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা সন্তান সংসদের যুগ্ম আহ্বায়ক শাহ মনিরুজ্জামান হান্নান, মুক্তিযোদ্ধা প্রজন্ম ছাত্র সংসদের ভোলা জেলা সভাপতি রাজিয়া তাবাসসুম, দৈনিক দেশের কন্ঠ পত্রিকার ভোলা জেলা প্রতিনিধি মনছুর আলম, ভোলা প্রকাশ এর সম্পাদক বিজয় বাইন, নিউজ বিডির সম্পাদক লিটন শেখ, ভোলা টাইমস পএিকার বার্তা সম্পাদক আশিকুর রহমান শান্ত, ভোলার বানী পএিকার ব্যাবস্থাপনা সম্পাদক এমরান হোসাইন, ভোলার বানী আইসিটি ব্যবস্থাপক শরিফ হোসাইন প্রমুখ।

পরে কেক কাটা ও ডিনারের মধ্য দিয়ে শেষ হয় অনুষ্ঠানের সমাপ্তি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!