1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন

ভোলায় পুলিশের সাথে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ, আহত ৫

প্রতিনিধি
  • প্রকাশিত: শুক্রবার, ৫ জানুয়ারী, ২০২৪
  • ৯২ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ ভোলায় পুলিশের সাথে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ ধাওয়া পাল্টা ধাওয়া ও ইট পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। এ সময় পুলিশের লাঠির আঘাতে বিএনপি’র পাঁচ নেতাকর্মী আহত হয়েছে।

শুক্রবার (৫ জানুয়ারি) দুপুরে জুমার নামাজের শেষে শহরের উকিলপাড়া এলাকায় সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা গেছে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের সমর্থনে জুমার নামাজ শেষে থেকে বিএনপি নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল বের করেন। মিছিল কারীরা শহরের দিকে রওনা হতেই পুলিশের বাধার মুখে পড়ে। এরপর পুলিশের বাধা উপেক্ষা করে মিছিল কারীরা সামনের দিকে যাওয়ার চেষ্টা করতেই মিছিল কারীদের সাথে শুরু হয় পুলিশের সাথে ধস্তাধস্তি।

এ সময় উত্তেজিত বিএনপি নেতা কর্মীরা পুলিশের উপর ইট পাটকেল নিক্ষেপ শুরু করতেই বেঁধে যায় সংঘর্ষ ধাওয়া পাল্টা ধাওয়া ও ইট পাটকেল নিক্ষেপ।

কিছুক্ষণের মধ্যেই ঘটনাস্থলে আরো পুলিশ সদস্যরা আসতেই বিএনপির নেতাকর্মীরা পিছু হটতে  শুরু করেন। এক পর্যায়ে পুলিশ বিএনপি নেতাকর্মীদের উপরে এলোপাতাড়ি লাঠিচার্জ করেন। এ সময় পুলিশের লাঠির আঘাতে বিএনপির পাঁচ নেতাকর্মী আহত হন।

ঘটনার পরপরই পুরো শহর জুড়ে  উত্তেজনা ছড়িয়ে পড়ে।

এ ব্যাপারে বিএনপির আহবায়ক কমিটির সদস্য সচিব রাইসুল আলম বলেন, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আগামীকালের হরতাল সমর্থনে আমরা শান্তিপূর্ণ মিছিল বের করতেই মিছিলের উপর পুলিশ অতর্কিত হামলা চালায়। পুলিশের হামলায় আমাদের ৫ নেতাকর্মী আহত হয়েছে। তিনি পুলিশের এই ধরনের ঘটনাকে নেককারজনক আখ্যা দিয়ে এই ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তিনি।

এ ব্যাপারে ভোলা সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মনির হোসেন মিয়া জানান, বিএনপি নেতাকর্মীরা হরতালের শহরে মিছিল নিয়ে যানবাহন ভাঙচুর সহ অরাজগতা সৃষ্টির চেষ্টা করছিলো। এমত অবস্থায় আমাদের পুলিশ সদস্যরা তাদেরকে ধাওয়া দিলে তারা ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!