1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন

ভোলায় ডাক্তার হিল্লোল চন্দ্র নিহতের ঘটনার প্রধান আসামি মাইক্রোবাস চালক এরশাদ গ্রেপ্তার

প্রতিনিধি
  • প্রকাশিত: সোমবার, ২৮ আগস্ট, ২০২৩
  • ১৪৬ বার পড়া হয়েছে

এইচ এম জাকিরঃ ভোলার লালমোহনে মাইক্রোবাস চাপায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী সার্জন ডাক্তার হিল্লোল চন্দ্র দে’র নিহতের ঘটনায় দায়েরকৃত মামলার প্রধান আসামী মাইক্রোবাস চালক মোহাম্মদ এরশাদ (৩৫) কে গ্রেফতার করেছেন পুলিশ। গত ২৭ আগস্ট রোববার সিরাজগঞ্জ জেলার চৌহলী থানার চর কোদালিয়ার পূর্বপাড়া এলাকা থেকে এই মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মোহাম্মদ জাহিদ হাসানের নেতৃত্বে সেখানকার পুলিশ প্রশাসনের সহায়তায় তাকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে সোমবার (২৮ আগস্ট) বিকেলে ভোলা পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে এক প্রেস ব্রিফিং এর মধ্য দিয়ে এ তথ্য নিশ্চিত করেন, ভোলার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান।
এ সময় তিনি বলেন, গেলো ৩ আগস্ট লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর চিকিৎসক ডাক্তার হিল্লোল চন্দ্র দে মোটরসাইকেল যোগে ভোলা থেকে তার কর্মস্থল লালমোহন এর উদ্দেশ্যে রওনা হন। তার মোটরসাইকেটি লালমোহন উপজেলার কালমা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ফরাজী বাজারের উত্তর পাশের বাকলায়ের দোকানের সামনে এলে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী মাইক্রোবাস তাকে চাপা দিলে ঘটনাস্থলে তিনি নিহত হন।

ঘটনার পর পরই মাইক্রোবাস চালক দ্রুততম সময়ের মধ্যে ওই এলাকা ত্যাগ করে ভোলা ছেড়ে পালিয়ে যান।

এই ঘটনায় নিহতের চাচা সজল চন্দ্র দে বাদী হয়ে লালমোহন থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
এরপর থেকে বিভিন্নভাবে চেষ্টা করেও মামলার প্রধান আসামী মাইক্রোবাস চালক এরশাদকে গ্রেফতার করতে সক্ষম না হলেও অবশেষে গত ২৭ আগস্ট রোববার সিরাজগঞ্জ জেলার চৌহলী থানার চর কোদালিয়ার পূর্বপাড়া এলাকা থেকে এই মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মোহাম্মদ জাহিদ হাসানের নেতৃত্বে সেখানকার পুলিশ প্রশাসনের সহায়তায় তাকে গ্রেফতার করা হয়। সেখান থেকে সোমবার সকালে তাকে ভোলায় নিয়ে আসা হয়।
গ্রেফতারকৃত মাইক্রোবাস চালক এরশাদ টাংগাইল জেলার নাগরপুর থানার ভারড়া ইউনিয়নে সলিল আরড়া গ্রামের বাসিন্দা শুকুর মিয়ার ছেলে। সে দীর্ঘদিন যাবত ভাড়ায় চালিত একটি মাইক্রো ড্রাইভার হিসেবে কাজ করেন।
সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার আরো বলেন, গ্রেফতারকৃত মাইক্রোবাস চালক এরশাদকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতের মাধ্যমে তার রিমান্ড চাওয়া হবে। এরপর এই দুর্ঘটনার পিছনে অন্য কোন রহস্য ও উদ্দেশ্য আছে কিনা এ বিষয়ে নিশ্চিত হওয়া যাবে।

এসময় উপস্থিত ছিলেন, দৈনিক কালবেলা পত্রিকার ভোলা জেলা প্রতিনিধি মোঃ ওমর ফারুক, দৈনিক ভোলার বাণী পত্রিকার বার্তা সম্পাদক শিমুল চৌধুরী, মোহনা টেলিভিশনের ভোলা জেলা প্রতিনিধি জসিম রানা, অনলাইন নিউজ পোর্টাল স্কাই টিভি নিউজ এর সম্পাদক ও দৈনিক বণিক বার্তা পত্রিকার ভোলা জেলা প্রতিনিধি এইচ এম জাকির, দৈনিক ভোলা টাইমস পত্রিকার প্রকাশক ও সম্পাদক আলী জিন্নাহ রাজিব, এশিয়ান টেলিভিশনের ভোলা জেলার প্রতিনিধি বিল্লাল হোসেন, দৈনিক ভোলা টাইমস পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার এসিডি অর্জুন, অনলাইন নিউজ পোর্টাল ভোলা প্রকাশের সম্পাদক বিজয় বাইন, জেলা অনলাইন প্রেস ক্লাব সভাপতি তুহিন খন্দকার, অনলাইন নিউজ পোর্টাল ভোলা পোস্টের সম্পাদক মোঃ সোহেল রানা, দৈনিক ভোলা টাইমস পত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ হাসনাইন আহমেদ, পোর্টাল ঢাকা রিপোর্টের ভোলা জেলা প্রতিনিধি মোহাম্মদ বাবুল রানা সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিদার সাংবাদিকবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!