1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৯:১৩ পূর্বাহ্ন

ভোলায় জুয়ার আসরে গোয়েন্দা পুলিশের অভিযান, ৯ জুয়ারি আটক

প্রতিনিধি
  • প্রকাশিত: রবিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১১৬ বার পড়া হয়েছে

এইচ এম জাকিরঃ ভোলায় জুয়ার আসরে গোয়েন্দা পুলিশের অভিযানে শীর্ষ জুয়ারির ৯ সদস্যকে আটক করা হয়েছে।

শনিবার (৩ ফেব্রুয়ারি) দিনগত রাতে পশ্চিম ইলিশা ইউনিয়নের দক্ষিণ চরপাতা গ্রামের মালের হাট বাজারের আলাউদ্দিন মোড়াদারের ডেকোরেশন দোকানের মধ্য থেকে জুয়া খেলা অবস্থায় তাদেরকে আটক করা হয়।

আটককৃতদের মধ্যে রয়েছেন, দক্ষিণ চরপাতা গ্রামের মৃত আবুল বাশারের ছেলে মো. আলাউদ্দিন মোড়াদার (৩৮), সবুজ বেপারির ছেলে মো. পারভেজ হোসেন (২৩), মৃত চান মিয়ার ছেলে মো. জসিম তালুকদার (৩৫), মৃত আবুল কাশেমের ছেলে মো. মাহবুব (১৯), মৃত শাহে আলম তালুকদারের ছেলে মো. বাবুল তালুকদার (৫৫), আবুল খায়ের মিয়ার ছেলে মো. নেছার উদ্দিন (৩২), মৃত আব্দুল বারেক মিয়ার ছেলে মো. খোকন (৪০), মৃত মোস্তফা বকশির ছেলে মো. জাহাঙ্গীর বকশি (৪৮), মৃত ধলু খলিফার ছেলে মো. কাজল ইসলাম (৪২)।

ভোলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এ্যান্ড অপস্) মো. আসাদুজ্জামান খান এক প্রেস ব্রিফিং এ সাংবাদিকদের বলেন, গ্রেফতার হওয়া সকলে পশ্চিম ইলিশা ইউনিয়নের শীর্ষ জুয়ারি।এদের কারণে স্কুল কলেজ পড়ুয়া শিক্ষার্থীরা নষ্ট হয়ে যাচ্ছে।

এরা প্রতিদিনই ওই এলাকার বিভিন্ন স্থানে জুয়ার আসর বসায়। এমন এক গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় তাদেরকে আটক করতে সক্ষম হয়৷ এ সময় সেখান থেকে জুয়া খেলার এক সেট তাস ও নগদ ১ হাজার ৮’শ ৯০ টাকা জব্দ করা হয়েছে।

তিনি আরও জানান, আলাউদ্দিন মোড়াদার এই জুয়ার আসর বসায়। সে এই গ্রুপের শেল্টারদাতা।

পরে আটককৃতদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের করে ওই মামলায় তাদেরকে গ্রেফতার দেখিয়ে আদালতে সোপার্দ করা হয়।

জুয়া খেলা ও মাদকসহ সমাজের বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকাণ্ডের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে, এমনটি দাবী করে ভোলা পুলিশ সুপার মোহাম্মদ মাহিদুজ্জামান বিপিএম বলেন, ভোলায় জুয়া এবং মাদকের বিরুদ্ধে পুলিশের পক্ষ থেকে জিরো টলারেন্স ঘোষণা করা হয়েছে। এরই মধ্যে এই জেলার যুব সমাজকে মাদক ও জুয়া খেলা থেকে মুক্ত রাখতে পুলিশ প্রশাসন বদ্ধপরিকর। এমনকি প্রতিদিনই কোন না কোন এলাকা থেকে এ ধরনের অপরাধীদেরকে গ্রেফতার করা হচ্ছে। আগামী দিনগুলোতেও এ ধরনের অপরাধীদের বিরুদ্ধে পুলিশের পক্ষ থেকে অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!