1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:২২ অপরাহ্ন

ভোলায় ঘুমন্ত গৃহবধুকে এসিড নিক্ষেপ, অভিযোগের তীর ননদ ও শশুরের দিকে

প্রতিনিধি
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৬৮ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ ভোলায় ঘুমন্ত অবস্থায় পারভিন বেগম (৩৮) নামের এক গৃহবধূর শরীরে অ্যাসিড নিক্ষেপ করার অভিযোগ উঠেছে তার পরিবারের অন্য সব সদস্যের বিরুদ্ধে। বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) ভোরের দিকে ভোলার দৌলতখান উপজেলার চরখলিফা ইউনিয়নের পশ্চিম দিদারুলা গ্রামের পাঠান বাড়ির ভুক্তভোগীর নিজ বসতঘরে এ ঘটনা ঘটে।

ঘটনার পরপরই আহত গৃহবধুর ডাক চিৎকারে ছুটে আসেন স্থানীয়রা। তারা আহত অবস্থায় তাকে  উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করেন।

আহত গৃহবধূ পারভিন ওই পরিবারের বাসিন্দা আব্দুল কামালের স্ত্রী ও তিন সন্তানের জননী।

হাসপাতালের চিকিৎসারত গৃহবধূর অভিযোগ করে বলেন, তার স্বামীর ৮ মাস বয়সে শ্বশুর মারা গেলে শাশুড়ি বাড়ির পাশে আব্দুল খালেক নামে আরেকজনকে বিয়ে করেন। প্রায় ২৩ বছর আগে তার (গৃহবধূর) বিয়ে হয়। বর্তমানে তিনি দুই মেয়ে ও এক ছেলে সন্তানের মা। তার স্বামী চট্টগ্রামে একটি বেসরকারি ব্যাংকে নিরাপত্তা কর্মীর কাজ করেন। দীর্ঘদিন ধরে স্বামী, শাশুড়ি ও শ্বশুরের সঙ্গে ভালোভাবেই সংসার চলে আসছিলো তার। প্রায় ৮ বছর আগে তার ননদ ফরিদা বেগম সন্তান নিয়ে বাবার বাড়িতে চলে আসেন। এরপর বিভিন্ন কারণে ননদের সঙ্গে তার ঝগড়া ঝামেলা চলে আসছিলো। পরবর্তীতে ননদের পক্ষ নিয়ে অধিকাংশ সময় শ্বশুরও তার সঙ্গে ঝগড়া করতেন।

তিনি আরো বলেন, বুধবার সকাল ও সন্ধ্যার দিকে মোবাইল ফোনে চার্জ দেওয়া নিয়ে ননদ ও শ্বশুরের সঙ্গে তার প্রচণ্ড ঝগড়া হয়। এ সময় তারা দুজনই বাড়ি থেকে তাকে তাড়িয়ে দেবেন বলে হুমকি দেন। পরে রাতে তিনি তার দুই মেয়ে ও ছেলেকে নিয়ে এক খাটে ঘুমিয়ে পড়েন। ভোরের দিকে হঠাৎ তার কাঁধ জ্বলতে শুরু করলে তিনি চিৎকার করেন। তার ডাক চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করেন। তার দাবি ননদ ফরিদা বেগম ও শ্বশুর আব্দুল খালেক তাকে অ্যাসিড নিক্ষেপ করেছেন। তিনি তাদের বিচার দাবি করেন।

এদিকে ভোলা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. মনির হোসেন প্রাথমিক পর্যায়ে এটিকে অ্যাসিড বলেই ধারণা করে তিনি জানান, চিকিৎসার মধ্য দিয়ে পরবর্তীতে আরও পরীক্ষার পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে এটি এসিড না অন্য কিছু।

এ ব্যাপারে ভোলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রিপন চন্দ্র সরকার জানান, বিষটি শুনেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্ত করছে। ওই গৃহবধূর শ্বশুরসহ বাড়ির লোকজন পলাতক রয়েছে। এছাড়াও এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!