1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
সোমবার, ১৭ জুন ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন

ভোলায় গভীর রাতে বসত ঘরে জ্বলছে আগুন, শিশু সুমাইয়া পুড়ে ছাই

প্রতিনিধি
  • প্রকাশিত: শনিবার, ২৮ অক্টোবর, ২০২৩
  • ১৩৭ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ ভোলায় গভীর রাতে ঘরে আগুন জ্বলছে দাউদাউ আগুন। এতে করে ঘরে থাকা ১২ বছরের শিশু সুমাইয়া পুড়ে ছাই হয়ে গেছে।

গেলো শুক্রবার দিবাগত রাত ১ টায় ভোলা সদর উপজেলা ভেদুরিয়া ৪নং ওয়ার্ডের টেকেরহাট এলাকার দেলোয়ার হোসেন পন্ডিত বাড়ির নুর ইসলাম পন্ডিতের ঘরে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, মৃত সুমাইয়া ছিলো মানসিক ভারসাম্যহীন এতিম শিশু। দীর্ঘদিন যাবত সে মায়ের কাছে এবং নানা বাড়িতে কাটিয়েছেন। কয়েকদিন আগে সে তার দাদা বাড়িতে আসে। গেল শুক্রবার গভীর রাতে হঠাৎ ঘরে কিভাবে আগুন লেগে শিশু সুমাইয়া পুড়ে ছাই হয়ে গেলেও বিষয়টি কেউই টের পাইনি বলে জানান পরিবারের লোকজন।

ঘরে আগুন লাগার পরে ঘর থেকে বিভিন্ন মালামাল বের করলেও শিশুটিকে কেউই উদ্ধার করেনি। হয়তোবা শিশুটি বাকপ্রতিবন্ধী হওয়ার কারণে তার প্রতি কেউই দৃষ্টি রাখিনি বলে মনে করছেন স্থানীয়রা।

এই বিষয়ে শিশুটির দাদি আয়েশা বিবি বলেন, গভীর রাতে ঘরে আগুন এই বিষয়টি আমার ছোট নাতি আমাকে বলে দাদু ঘরের পিছনে টিনে আগুন লাগছে। এই কথা বলার সাথে সাথেই আমি ঘরে গিয়ে দেখতে না দেখতেই দাউ দাউ করে আগুন জ্বলা শুরু করেছে। এ সময় শিশু সুমাইয়াকে অনেক খোঁজাখুঁজি করেছি, হয়তো সে খাটের নিচে লুকিয়ে ছিলেন আগুনের জন্য বের হতে পারেনি।

সুমাইয়ার মা খুকুমণি অভিযোগ করে বলেন, ঘরের সকল কিছু বের করতে পেরেছে, কিন্তু আমার মেয়েকে কি বের করতে পারতো না? হয়তো পারতো কিন্তু আমার মেয়েকে তারা বের করেনি। আমার মেয়ে আমাকে ফোন দিয়ে আগের দিন বলেন আমার দাদী আমাকে মারছে মা, তুমি আমাকে তোমার কাছে নিয়ে যাও। আমি বলেছি, মা তুমি থাকো আমি আসবো আইসা তোমাকে নিয়ে যাব। আমি ঠিকই এসেছি কিন্তু আমার মাকে আমি আগুনে পোড়া ছাই অবস্থায় পেয়েছি।

এই বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার রিপন চন্দ্র সরকার (সদর সার্কেল) জানান, বিষয়টি আমরা দেখছি, গভীর রাতে আগুন লেগেছে এবং সেখানে ফায়ার সার্ভিস এর কাছে ফোন করা হয়েছে কিন্তু ফায়ার সার্ভিস যোগাযোগ ব্যবস্থা খারাপ থাকার কারণে সময় মতো আসতে পারেনি। তারা আসার আগেই এলাকার জনগণ আগুনকে নিভিয়েছেন এবং সেখানে একজন শিশু মারা গিয়েছে আমরা বিষয়টি তদন্ত করে দেখছি। যদি এর পেছনে অন্য কোন রহস্য কিংবা উদ্দেশ্য লুকিয়ে থাকে, তা আমরা খতিয়ে বের করার চেষ্টা করছি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!