1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন

ভোলায় কলেজ ছাত্রলীগের উদ্যোগে অবরোধ বিরোধী বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

প্রতিনিধি
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৯ নভেম্বর, ২০২৩
  • ৮৯ বার পড়া হয়েছে

ইয়ারুল আলম হেলালঃ দেশব্যাপী বিএনপির ডাকা অবরোধ কর্মসূচি বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছেন ভোলা সরকারি কলেজ ছাত্রলীগ। বৃহস্পতিবার (৯ নভেম্বর) সকাল ১১ টার দিকে কলেজ ছাত্রলীগের ব্যানারে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে অনুষ্ঠিত হয়।

প্রথমেই কলেজ ক্যাম্পাসের গোল চত্তর থেকে মিছিল শুরু করে। মিছিলটি ক্যাম্পাসের বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।
এরপর সেখানে এক সংক্ষিপ্ত সমাবেশে দেশব্যাপী বিএনপি’র ডাকা হরতাল, অবরোধ সহ বিভিন্ন ধরনের সরকার বিরোধী কর্মকাণ্ড দেশের সাধারণ মানুষ প্রত্যাখ্যান করেছে বলে দাবি করে জেলা ছাত্রলীগের সভাপতি রাইহান আহমেদ বলেন, বিএনপি যতই ষড়যন্ত্র করুক না কেন, কোন কিছুতেই তারা সফল হতে পারবে না। কেননা দেশের জনগণ এখন বিএনপি ও বিএনপির সকল ধরনের নৈরাজ্যকর কর্মকাণ্ডকে প্রত্যাখ্যান করেছেন। দেশের মানুষ এখন শান্তি চায়, হরতাল অবরোধের মতো কোন কর্মসূচিই দেশ এবং দেশের মানুষের কখনোই সুফল বয়ে আনতে পারে না। তাই এদেশের মানুষ বিএনপি’র যেকোনো কর্মসূচিকে নিয়ে এখন হাসি ঠাট্টা করছেন। তাছাড়া বর্তমান সরকার জননেত্রী শেখ হাসিনা দেশে এতটাই উন্নয়ন করেছেন, যা অতীতের কোন সরকারই তার বিন্দুমাত্র উন্নয়ন করতে পারেনি। এজন্য দেশের মানুষ আগামী জাতীয় সংসদ নির্বাচনে বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বেই আবারো আওয়ামীলীগ সরকারকে বিপুল ভোটে নির্বাচিত করে রাষ্ট্র পরিচালনার ক্ষেত্রে পুনরায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকেই সুযোগ করে দিবেন এমনটি প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।
একই কথা বলে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসিব মাহমুদ হিমেল বিএনপি’র সন্ত্রাস নৈরাজ্যের বিরুদ্ধে ভোলা জেলা ছাত্রলীগ কঠোর অবস্থানে রয়েছেন বলে জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আহমেদ ফাহিম, সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সালমান গোলদার, কলেজ ছাত্রলীগ নেতা সাকিবুল, আরমান, সহ ছাত্রলীগের শতাধীক নেতাকর্মী।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!