1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৯:১০ পূর্বাহ্ন

ভোলায় আ’লীগের ভারপ্রাপ্ত সম্পাদক সমবায় ব্যাংক’র পরিচালনা পর্ষদের চেয়ারম্যান নির্বাচিত

প্রতিনিধি
  • প্রকাশিত: সোমবার, ২৮ আগস্ট, ২০২৩
  • ১৫৩ বার পড়া হয়েছে

এইচ এম জাকিরঃ ভোলায় জেলা আওয়ামীলীগের জননন্দিত ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাচিয়া ইউনিয়নের বারংবারের নির্বাচিত সফল চেয়ারম্যান সাধারণ মানুষের আস্থাভাজন কর্মী ও মিডিয়াবান্ধব নেতা আলহাজ্ব জহিরুল ইসলাম নকিব বিনা প্রতিদ্বন্দ্বিতায় ভোলার সমবায় ব্যাংক লিঃ এর পরিচালনা পর্ষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। গেলো ২২ আগস্ট ব্যাংকের পরিচালনা পর্ষদ বিনা প্রতিদন্ধীতায় তাকে চেয়ারম্যান নির্বাচিত করেন।

এদিকে আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সকলের প্রিয় আস্থাভাজন ব্যক্তিত্ব জহিরুল ইসলাম নকিবকে ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান নির্বাচিত করায় আওয়ামীলীগ সহ জেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের পাশাপাশি দল মত নির্বিশেষে জেলা সর্বস্তরের মানুষ তাকে অভিনন্দন জানিয়েছেন।

দলের একাধিক নেতৃবৃন্দ জানিয়েছেন, যে মানুষটি বিগত দিনে দলের দুঃসময়ে রাজপথে থেকে আন্দোলন সংগ্রামে নেতৃত্ব দিয়েছেন। দলের নেতাকর্মীদের পাশে থেকে কাঁধে কাঁধ মিলিয়ে সংগঠন পাশাপাশি প্রতিটি নেতাকর্মীর মনোবল জাগিয়ে রেখেছেন। সেই হিসাবে দল তাকে তেমন কিছু দিতে না পারলেও আজ ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ার খবরের দলের নেতাকর্মীরা অনেকটা আনন্দিতই হয়েছেন। তবে কেউ কেউ বলছেন ভিন্ন কথা। যে মানুষটি দলের দুঃসময়ে দল ও দলের নেতাকর্মীদের জন্য এতোটাই করেছেন যে, আজ তার প্রাপ্য হিসেবে তাকে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা উচিত ছিলো। কিন্তু দুর্ভাগ্য ক্রমে হয়তো তা না হলেও আগামী দিনে দলের মধ্য থেকে তিনি তার সেই মূল্যায়ন পাবে বলে অনেকটাই আশাবাদ ব্যক্ত করেন দলটির নেতাকর্মীরা।
তবে দীর্ঘদিন পর হলেও ব্যাংকের পরিচালনা পর্ষদে জহুরুল ইসলাম নকিব এর মতো একজন রাজনৈতিক ব্যক্তিত্ব সম্পর্ণ মানুষকে পেয়ে ব্যাংকের পরিচালনা পর্ষদ সহ এর সকল কর্মকর্তা-কর্মচারীরা আনন্দিত ও উচ্ছ্বাসিত। তারা মনে করছেন, তার মত যোগ্য লোক চেয়ারম্যান পদে এসে এই পথটিকে অলঙ্কৃত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!