1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৮:৩৯ পূর্বাহ্ন

ভোলায় আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ করলেন নবাগত পুলিশ সুপার মহেদুজ্জামান

প্রতিনিধি
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০২৩
  • ১৪৭ বার পড়া হয়েছে

এইচ এম জাকিরঃ ভোলায় আনুষ্ঠানিকভাবে নবাগত পুলিশ সুপার হিসেবে দায়িত্বভার গ্রহণ করলেন মোঃ মাহিদুজ্জামান, বিপিএম। বুধবার (১৯ জুলাই) সকালেই সাবেক পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম ফুলেল শুভেচ্ছার মাধ্যমে আনুষ্ঠানিক ভাবে তার হাতে দায়িত্বভার বুঝিয়ে দেন।

পরে বিকাল ৪ টায় জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্সের মিলনায়তনে নবাগত পুলিশ সুপারকে বরণ করতে আয়োজন করা হয় জমকালো অনুষ্ঠান। এ সময় জেলা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা দিয়ে নবাগত পুলিশ সুপারকে বরণ করা হয়।

অনুষ্ঠানের শুরুতেই নবাগত পুলিশ সুপার মোঃ মাহিদুজ্জামান , বিপিএম শুভেচ্ছা বক্তব্যের মধ্য দিয়ে উপস্থিত সকলের সাথে পরিচিত হন। পাশাপাশি তিনি তার সংক্ষিপ্ত বক্তব্যে পুলিশের বিভিন্ন কার্যক্রম সক্রান্তে গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ আসাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) মোহাম্মদ জহিরুল ইসলাম হাওলাদার, সহকারী পুলিশ সুপার (তজুমদ্দিন সার্কেল) মোহাম্মদ মাসুম বিল্লাহ, শিক্ষানবিশ সহকারি পুলিশ সুপার প্রণয় রায়।

এছাড়া উপস্থিত ছিলেন জেলার সকল থানার অফিসার ইনচার্জগণ, ডিআইও-১, জেলা বিশেষ শাখা, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, পুলিশ পরিদর্শক, শহর ও যানবাহন শাখা, কোর্ট পুলিশ পরিদর্শক, আরআই, পুলিশ লাইন্স, আরও আই, রিজার্ভ অফিস, ভোলা সহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের অফিসার ও ফোর্সগণ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!