1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:২২ অপরাহ্ন

ভোলায় অবরোধ সমর্থনে বিএনপির বিক্ষোভ মিছিল

প্রতিনিধি
  • প্রকাশিত: শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩
  • ৬০ বার পড়া হয়েছে

আশিকুর রহমান শান্তঃ কেন্দ্রীয় কর্মসূচি অনুযায়ী দেশব্যাপী বিএনপি ও জামায়াতের ডাকা ২৬ ও ২৭ নভেম্বর রোববার ও সোমবার ৪৮ ঘন্টার অবরোধের সমর্থনে ভোলায় বিক্ষোভ মিছিল করেছেন জেলা বিএনপি ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

শনিবার (২৫ নভেম্বর) ২টায় অবরোধের সমর্থনে ভোলা শহরে বিএনপি’র নেতাকর্মীরা এ বিক্ষোভ মিছিল করে। জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য-সচিব রাইসুল আলমের নেতৃত্বে যুবদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিকদল, ছাত্রদল ও মহিলা দলের নেতাকর্মীরা ভোলা জেলা বিএনপি অফিস কার্যালয় থেকে দুপুর ২টায় বিক্ষোভ শুরু করে মহাজনপট্টি হয়ে খলিফা পট্টি মসজিদ পর্যন্ত সড়ক প্রদক্ষিণ করে বিক্ষোভ মিছিল শেষ করে।

মিছিল শেষে এক সংক্ষিপ্ত বক্তব্যে বক্তারা বলেন, বিএনপির ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীদের বিরুদ্ধে মামলা দিয়ে, পুলিশি নির্যাতন করে আন্দোলন সংগ্রাম দমানো যাবেনা। প্রহসনের তফসিল বাতিল না করা পর্যন্ত ভোলা জেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতারা মাঠে আছে এবং রাজপথেই আন্দোলন চালিয়ে যাবে বলে প্রতিজ্ঞা করেন ।

এ সময় উপস্থিত ছিলেন, ভোলা জেলা বিএনপির সদস্য সচিব আলহাজ্ব মোঃ রাইসুল আলম, সিনিয়র যুগ্ম- সম্পাদক আলহাজ্ব সফিউর রহমান কিরণ, যুগ্ম-আহ্বায়ক আবদুর রব, কবির হোসেন, সদস্য ইয়ারুল আলম লিটন, ভোলা সদর উপজেলা বিএনপির সদস্য সচিব হেলাল উদ্দিন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক আবদুল কাদের সেলিম, উপজেলা যুবদল নেতা বিলাল হোসেন, সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক খন্দকার আল-আমিন, সহ-সভাপতি রবিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আকবর আকন। জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি জসিম উদ্দিন ও সাধারণ সম্পাদক আল আমীন হাওলাদার, ছাত্রনেতা নূর মোহাম্মদ রুবেল, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক রাসেল। জেলা মহিলাদলের সভাপতি সাজেদা খানম , সাধারণ সম্পাদক ইয়াসমিন সহ বিভিন্ন নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!