1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
সোমবার, ২২ জুলাই ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন

ভোলার কৃতি সন্তান ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত

প্রতিনিধি
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০২৩
  • ৮৫ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন ভোলার কৃতি সন্তান তানভীর শিকদার। গত বৃহস্পতিবার (১৩ জুলাই) বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান সাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

তানভীর শিকদার ভোলা জেলার চরফ্যাশন উপজেলার ওমরপুর ইউনিয়নের বাসিন্দা মো আনোয়ার শিকদারের ছেলে। তিনিও এলাকায় ব্যবসার পাশাপাশি ওমরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

বাবার রাজনৈতিক জীবনের পথ ধরেই ছেলে তানভীর শিকদারও ঢাকা বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগে লেখাপড়ার পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের সলিমুল্লাহ মুসলিম হল শাখার ছাত্রলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। এর আগে তিনি একই হলের সাংগঠনিক সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করেছিলেন।

এদিকে ভোলার কৃতি সন্তান তানভীর শিকদারের ধারাবাহিক সাফল্যের প্রতি ভালোবাসা ও অভিনন্দন জানিয়েছেন, তার জন্মস্থান চরফ্যাশন উপজেলা আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের পাশাপাশি বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের পাশাপাশি জেলার সুশীল সমাজের নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!