1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন

ভোলার ইলিশায় ব্লগার আসাদ নুরের কঠোর শাস্তির দাবিতে বিক্ষোভ

প্রতিনিধি
  • প্রকাশিত: শুক্রবার, ১১ আগস্ট, ২০২৩
  • ৮৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ মহানবী হযরত মুহাম্মদ (সা.) ও ইসলাম ধর্ম নিয়ে কটূক্তি করার নাস্তিক ব্লগার আসাদ নুরকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছেন ইলিশা ইউনিয়নের ধর্মপ্রাণ মুসলমানরা।

শুক্রবার (১১ই আগষ্ট) জুম্মার নামাজের পর ভোলা সদর উপজেলার ইলিশা ইউনিয়নের জংশন বাজারে কয়েক হাজার  ধর্মপ্রাণ মুসলমানরা একত্রিত হয়ে এ প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল করেন।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, মাওলানা নুরনবী, মৌলভীরহাট মাদ্রাসার শিক্ষক মাওলানা নিজাম, সাংবাদিক ইয়ামিন, মোঃ সোহেল প্রমুখ।

বক্তারা কটূক্তিকারী ব্লগার আসাদ নুরকে অতি দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করে বলেন, আমাদের মুসলমানদের কলিজার টুকরো হযরত মোহাম্মদ (সাঃ) কে নিয়ে নানা কুরুচিপূর্ণ ও অশ্লীল ভাষায় ভিডিও মন্তব্য করে ব্লগার আসাদ নুর। এই নাস্তিতকে দ্রুত গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তির দাবি জানাচ্ছি আমরা। এবং আল্লাহ রাসুল (সাঃ) এর অবমাননাকারীদের বিরুদ্ধে কঠোর আইন প্রনয়নের দাবি জানায় মুসলিম জনতা। অনতি বিলম্বে তার বিরুদ্ধে যদি কোন কোন ধরনের শাস্তি মূলক ব্যবস্থা না নেওয়া হয়, তাহলে সামনের দিনগুলোতে দ্বীপ জেলা ভোলার মুসলিম জনতা একত্রিত হয়ে দেশব্যাপী আরো কঠোর আন্দোলন গড়ে তোলার হুঁশিয়ারি দেন বক্তারা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!