1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
সোমবার, ২২ জুলাই ২০২৪, ১১:৪৪ পূর্বাহ্ন

ভোলায় সমুদ্রগামী জেলেদের মাঝে চাল বিতরণ

প্রতিনিধি
  • প্রকাশিত: বুধবার, ৩ জুলাই, ২০২৪
  • ৩০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ ভোলার সমুদ্রগামী নিবন্ধিত জেলেদের মাঝে বরাদ্দের চাল বিতরণ করা হয়েছে। বুধবার সকাল থেকে উপজেলার শিবপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে ইউনিয়নের ৫৯৯ জন জেলের মাঝে ৫৬ কেজি করে চাল তুলে দেন সদর উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ইউনুস।

ইলিশ সহ বিভিন্ন ধরনের মাছের প্রজনন ও বৃদ্ধির লক্ষ্যে টানা ৬৫ দিন গভীর সাগরে মাছ ধরার উপর নিষেধাজ্ঞা আরোপ করেছেন সরকার।‌ এ সময় মাছ ধরা থেকে বিরত থাকা জেলেদের পুনর্বাসনের জন্য বরাদ্দ করা হয় বিজিএফ এর চাল।

এদিকে নিবন্ধনকৃত প্রত্যেক জেলে তাদের পুনর্বাসনের চাল যাতে সঠিকভাবে পায় তার জন্য উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ নিজেই দাঁড়িয়ে থেকে স্বচ্ছতার শহীদ সমুদ্রগামী  জেলেদের মাঝে চাল বিতরণের বিষয়টি তদারকি করেন।

এ সময় তিনি বলেন, ” শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুধা হবে নিরুদ্দেশ ” এই স্লোগান আমাদের বাস্তবায়ন করতে হবে। প্রকৃত জেলেদের হাতেই তাদের ন্যায্য পাওনা পৌঁছে দিতে হবে। চাল বিতরণে নয়ছয় করার কোন সুযোগই কাউকে দেওয়া হবে না। একজনের বরাদ্দকৃত চাল অন্যজন নিয়ে সুবিধাভোগী হতে পারবে না।

চাল বিতরণকালে শিবপুর ইউনিয়নের চেয়ারম্যান জসিম উদ্দিন, ইউনিয়নের সচিব, দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা , সহ ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের মেম্বারগণ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!