1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন

ভোলায় সচেতনতার লক্ষ্যে কোমলমতি ছাত্রছাত্রীদের নিয়ে মাদক বিরোধী ক্যাম্পেইন

প্রতিনিধি
  • প্রকাশিত: সোমবার, ১৬ অক্টোবর, ২০২৩
  • ১০৮ বার পড়া হয়েছে

ইয়ারুল আলম হেলালঃ “এসো নেশা ছেড়ে কলম ধরি, মাদক মুক্ত সমাজ গড়ি এই স্লোগানকে সামনে রেখে ভোলায় কোমলমতি ছাত্রছাত্রীদের সচেতনতার লক্ষ্যে মাদকবিরোধী ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৬ই অক্টোবর) বেলা ১২ টায় জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের আয়োজনে সদর উপজেলার ধনিয়া ইলিয়াস মিয়া মাধ্যমিক বিদ্যালয় ও দুপুর ১ টায় নাছির মাঝি ইসলামিয়া দাখিল মাদ্রাসার হল রুমে এ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে ইয়ারুল আলম হেলাল মাস্টারের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে ভোলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ এনায়েত হোসেন বলেন, মাদকদ্রব্য সেবনে সামাজিক, শারীরিক, মানুষিক সহ আর্থিক ক্ষতি হয়ে থাকে। তাই মাদক থেকে সবাইকে দূরে থাকতে হবে। মাদকদ্রব্যের সুফল ও কুফল সম্পর্কে ছাত্রছাত্রীদের সাথে গুরুত্বপূর্ণ আলোচনা করেন।

এসময় ছাত্রছাত্রীদের মাঝে  সচেতনামূলক লিফলেট ও জ্যামিতি বক্স বিতরণ করা হয়।

এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ভোলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী উপ পরিদর্শক জিয়া উদ্দিন, মাদকবিরোধী শক্তির কেন্দ্রীয় সহ সভাপতি, আলহাজ্ব রিপন সরকার, মাদকবিরোধী শক্তির ভোলা জেলা সভাপতি রাশেদুজ্জামান হ্যাভেন, ইলিয়াস মিয়া ধনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ কামাল উদ্দিন, নাছির মাঝি ইসলামিয়া দাখিল মাদ্রাসা’র সহকারী মৌলভী মোঃ ইউসুফ সহ উভয় প্রতিষ্ঠানের সহকারী শিক্ষক, শিক্ষিকা ও শিক্ষার্থী বৃন্দ।

উল্লেখ্য, মাদক দ্রব্য হলো, একটি রাসায়নিক দ্রব্য যা গ্রহণে, মানুষের স্বাভাবিক, শারীরিক ও মানসিক অবস্থার উপর প্রভাব পড়ে। মাদক দ্রব্য গ্রহণে, মানুষের শারীরিক ও মানসিক অবস্থার উল্লেখযোগ্য নেতিবাচক পরিবর্তন ঘটে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!