1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৫৬ অপরাহ্ন

ভোলায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন শাহজালাল ইসলামী ব্যাংক

প্রতিনিধি
  • প্রকাশিত: শুক্রবার, ১২ জানুয়ারী, ২০২৪
  • ৯০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ ভোলায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছেন শাহজালাল ইসলামী ব্যাংক পিএলসি। বৃহস্পতিবার (১১ জানুয়ারি) বিকেলে ব্যাংকটির সিএসআর কার্যক্রমের অংশ হিসেবে এর বাংলাবাজার শাখার পক্ষ থেকে বিভিন্ন মাদ্রাসার এতিম ছাত্র ও দুস্থ অসহায় প্রায় ৩০০ জন শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন ওই শাখার ব্যবস্থাপক মোহাম্মদ নজরুল ইসলাম।

এ সময় তিনি বলেন, প্রতি বছরের ন্যায় এবারও শাহজালাল ইসলামী ব্যাংক পিএলসি এর সিএসআর’র আওতায় ব্যাংকটির প্রতিটি শাখার পক্ষ থেকে এভাবেই কম্বল বিতরণ করে আসছে। এরই অংশ হিসাবে ব্যাংকটির বাংলাবাজার শাখার পক্ষ থেকে দুস্থ ও অসহায় শীতার্থদের মাঝে আমরা কম্বল বিতরণ করছি। এর বাহিরেও ব্যাংকের পক্ষ থেকে প্রতি বছরই বৃক্ষরোপণ কর্মসূচির আওতায় জেলার বিভিন্ন স্থানে গাছের চারা রোপন করা হয়। এছাড়া এসএসসি ও এইচএসসি উত্তীর্ণ দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি হিসেবে নগদ টাকা ও শিক্ষা উপকরণ প্রদান করা হয়।

তিনি আরো বলেন, ২০১৮ সালে বাংলাবাজারের ব্যাংকের এই শাখাটি প্রতিষ্ঠার পর থেকেই আমরা দক্ষতা ও সুনামের সাথে আমাদের সকল গ্রাহকদেরকে সুন্দরভাবে সেবা প্রদান করে আসছি। তাতে করে অল্প সময়ের মধ্যেই আমাদের এই শাখাটি অত্র অঞ্চলের বিভিন্ন গ্রাহক, ব্যবসায়ী ও সাধারণ মানুষের মাঝে অনেকটাই সুনাম বয়ে এনেছে। এভাবেই আমাদের কর্ম দক্ষতার মধ্য দিয়ে আগামীতেও ব্যাংকের সুনাম অক্ষুন্ন থাকবে সকলের কাছে এমনটিই প্রত্যাশা করছেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, স্থানীয় খাদিজা খানম মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক মোহাম্মদ ফরমুজুল হক, ব্যাংকটির ফার্স্ট এক্সিকিউটিভ  অফিসার মোহাম্মদ রুবেল খান, অ্যাসিস্ট্যান্ট এক্সিকিউটিভ অফিসার মোহাম্মদ আরিফ বিল্লাহ, মোহাম্মদ আবুল হোসেন, মোহাম্মদ মিজানুর রহমান, সিনিয়র অফিসার মোঃ শামীম ভূঁইয়া, মোহাম্মদ আব্দুর রহিম সহ ব্যাংকের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!