1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:২২ অপরাহ্ন

ভোলায় ভিডিও জার্নালিস্ট রানার ছেলের আলিফের মৃত্যু, প্রেসক্লাব সভাপতি/সম্পাদক অনু ও মিঠুর শোক প্রকাশ

প্রতিনিধি
  • প্রকাশিত: সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৩৪ বার পড়া হয়েছে

এইচ এম জাকিরঃ ভোলায় দুরারোগ্য রোগে আক্রান্ত হয়ে টেলিভিশন ক্যামেরা জার্নালিস্ট এসেসিয়েশন (TCA) এর সদস্য ভিডিও জার্নালিস্ট মোহাম্মদ রানার বড় ছেলে মোহাম্মদ আলিফ (৩+) এর মৃত্যু হয়েছে। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। সোমবার (১১ সেপ্টেম্বর) দুপুর তিনটায় বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

শোকাহত পরিবারের পক্ষ থেকে জানা যায়, কয়েকদিন যাবত শিশু আলিফ প্রচন্ড জ্বরে আক্রান্ত হয়ে শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েছেন। এরপর শিশুটিকে গেলো ৯ সেপ্টেম্বর শনিবার ভোলা সদর হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে তার অবস্থা আশঙ্কাজনক দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশাল সেবাচিমে রেফার করেন। মুহূর্তের মধ্যে পরিবারের লোকজন তাকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করান। সেখানেও তার অবস্থার আরো অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা রেফার করেন। সোমবার শিশুটিকে ঢাকা নেয়ার প্রস্তুতি কালে দুপুর তিনটার দিকে বরিশাল সেবাচিমেই তার মৃত্যু হয়।

চিকিৎসকের ভাষ্য অনুযায়ী শিশুটির বাবা মোঃ রানা জানান, ভাইরাসজনিত দুরাগ্য রোগে আক্রান্ত হয়ে ক্রমশ তার সন্তান আলিফ অসুস্থ হয়ে পড়েন। তার শরীরে আক্রান্ত বিষাক্ত ভাইরাস পুরো মস্তিষ্কে আঘাত হানে। এতে করে শিশুটি খুব দ্রুততম সময়ের মধ্যে মৃত্যুর কোলে ঢলে পড়ে।
এদিকে ভিডিও জার্নালিস্ট মোঃ রানার ছেলে আলিফের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, ভোলা প্রেসক্লাব সভাপতি এডভোকেট নজরুল হক অনু ও সাধারণ সম্পাদক সামস্ উল আলম মিঠু সহ প্রেসক্লাবের অন্যান্য নেতৃবৃন্দ ও জেলার বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক মিডিয়া সহ সকল অনলাইন নিউজ পোর্টালের সাংবাদিক বৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!