1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন

ভোলায় ব্যবসায়িক অগ্রগতি পর্যালোচনা সম্মেলনে রূপালী ব্যাংক পিএলসি কে সর্ব শীর্ষে নিয়ে যাবার অঙ্গীকার

প্রতিনিধি
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
  • ৬৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ রূপালী ব্যাংক পিএলসি, ভোলা জোনের আয়োজনে ব্যবসায়িক অগ্রগতি পর্যালোচনা সম্মেলন এবং খেলাপি ঋণ আদায় বিষয়ক পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ধনিয়া ইউনিয়নের তুলাতুলি ইলিশ বাড়ি পার্কের মিলনায়তনে অনুষ্ঠিত সভায় ভোলা জোনের ১০ টি শাখার শাখা ব্যবস্থাপক , লোন অফিসার ও কর্মকর্তা- কর্মচারীবৃন্দ এ সভায় উপস্থিত ছিলেন।

ব্যবসায়িক অগ্রগতি পর্যালোচনা সম্মেলনে
রূপালী ব্যাংক পিএলসি, ভোলা জোনের জোনাল ম্যানেজার শফিকুর রহমানের সভাপতিত্বে
প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে সম্মেলনের উদ্বোধন করেন রূপালী ব্যাংক পিএলসি, বরিশাল বিভাগের মহাব্যবস্থাপক ও বিভাগীয় প্রধান রোকনুজ্জামান ।

প্রধান অতিথির বক্তব্যে রোকনুজ্জামান ২০২৩ সালে ভোলা জোনের অভাবনীয় সাফল্যের জন্য জোনের সকল কর্মকর্তা-কর্মচরীদের অভিনন্দন এবং ধন্যবাদ জানান। বার্ষিক ব্যবসায়িক এই সম্মেলনে তিনি ব্যবসা পর্যালোচনা, সিএমএসএমই ও কৃষি ঋন বিতরন, খারাপী লোন ‌আদায়, উন্নত গ্রাহক সেবা প্রদান এবং ২০২৪ সালের বার্ষিক ব্যবসায়িক লক্ষ্যমাত্র অর্জনের পরিকল্পনা ও বাস্তবায়নের দৃঢ়তার উপর গুরুত্বারোপ করেন।

উপস্থিত সকলেপ্রতিষ্ঠানের উন্নতির জন্য সততার সাথে, আন্তরিকতার সাথে এবং নিষ্ঠার সাথে কাজ করে রূপালী ব্যাংক পিএলসি কে শীর্ষে নিয়ে যাবার অঙ্গীকার করেন এবং ২০২৪ সালে সকল লক্ষ্যমাত্রা অর্জনের মাধ্যমে বরিশাল বিভাগকে সকল বিভাগের মধ্যে শীর্ষে নিয়ে যাবার দৃঢ প্রত্যয় ব্যক্ত করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!