1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন

ভোলায় বিপুল পরিমাণ গাজাসহ এক মাদক ব্যবসায়ী আটক

প্রতিনিধি
  • প্রকাশিত: মঙ্গলবার, ১১ জুলাই, ২০২৩
  • ৫২ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ ভোলায় বিপুল পরিমাণ গাঁজাসহ মোহাম্মদ আরিফ (২৩) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১১ জুলাই) সকালে সদর উপজেলার ইলিশা ইউনিয়নের ফেরিঘাট এলাকা থেকে তাকে আটক করা হয়। এ সময় তার সাথে থাকা ব্যাগ তল্লাশি করে ৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, চট্টগ্রাম থেকে বিপুল পরিমাণ গাঁজা সহ এক ব্যক্তি ভোলায় প্রবেশ করছে, এমন এক গোপন সংবাদের ভিত্তিতে ইলিশা পুলিশ ফাঁড়ির ইনচার্জ গোলাম মোস্তফার নেতৃত্বে এএসআই রিপনসহ কয়েজন পুলিশ সদস্য ফেরি ঘাট এলাকায় অভিযান পরিচালনা করেন। এসময় তাদের তথ্যের ভিত্তিতে আরিফ নামের ওই ব্যক্তিটিকে আটক করে তার ব্যাগ সহ পুরো শরীর তল্লাশির এক পর্যায়ে তার সাথে থাকা ব্যাগের মধ্যে আরো দুটি পলিথিন ব্যাগ ভর্তি ৪ কেজি গাজা উদ্ধার করা হয়। এরপর গাজাসহ তাকে আটক করে ইলিশা ফাঁড়িতে নেয়া হয়। সেখান থেকে তাকে আবার ভোলা সদর মডেল থানায় হস্তান্তর করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, আটককৃত
আরিফ চট্টগ্রাম বিভাগের পাহাড়তলী থানার ঝর্ণাপাড়া ইউনিয়নের মৃত আঃ কাদেরের ছেলে। সে দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে জড়িত রয়েছে।
এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এ ব্যাপারে বলা সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহিন ফকির বলেন, দীর্ঘদিন যাবতই মাদক কারবারীরা রুট হিসেবে ইলিশা ফেরিঘাট ও লঞ্চঘাটকে ব্যবহার করছে। তাই আমরাও এর বিরুদ্ধে বরাবরই কঠিন অবস্থানে রয়েছি। আমাদের চৌকস টীম ভোলাকে মাদক মুক্ত রাখতে কাজ করে যাচ্ছে। আগামী দিনগুলোতেও মাদকের বিরুদ্ধে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে বল জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!