1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
সোমবার, ১৭ জুন ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন

ভোলায় বিপুল পরিমাণ ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ী আটক

প্রতিনিধি
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৩ জুলাই, ২০২৩
  • ২২২ বার পড়া হয়েছে

এইচ এম জাকিরঃ ভোলায় বিপুল পরিমাণ ইয়াবাসহ নারী পুরুষ সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছেন কোস্টগার্ড। বুধবার (১২ জুলাই) রাত সাড়ে নয়টার দিকে ভোলার উপ-শহর বাংলাবাজার এলাকায় অভিযান চালিয়ে একটি যাত্রীবাহী সিএনজি থেকে ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

এ বিষয়ে বৃহস্পতিবার (১৩ জুলাই) সকালে কোস্টগার্ডের প্রধান কার্যালয় ঢাকা থেকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন, কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ১২ জুলাই বুধবার (১২ জুলাই) রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে বাংলাদেশ কোস্টগার্ড দক্ষিণ জোন অধিনস্থ বিসিজি বেইস ভোলা কর্তৃক ভোলা জেলার সদর থানাধীন তেতুলিয়া নদী সংলগ্ন বাংলাবাজার এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন একটি যাত্রীবাহী সিএনজির গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্টগার্ড সদস্যরা ওই সিএনজি টিকে থামার সংকেত দেয়া হয়। এরপর সিএনজিটি তল্লাশী করে দুটি ব্যাগে ০৩ টি হটপটের ভিতর অভিনব কায়দায় লুকানো অবস্থায় ১০,০০০ (দশ হাজার) পিস ইয়াবা, ২০০ গ্রাম গাঁজা, ইয়াবা সেবনের উপকরণ ফয়েল পেপার ও টাকা দিয়ে তৈরিকৃত পাইপসহ ২ জনকে আটক করা হয়।

তাদের মধ্যে রয়েছেন, নোয়াখালী জেলার সেনবাগ থানাধীন রাজারামপুর গ্রামের বাসিন্দা মোঃ ইউনুস (৪৪) ও চট্রগ্রাম জেলার খুলশী থানার ফয়েজ লেক এলাকার বাসিন্দা আসমা বেগম (৩১)।

দীর্ঘদিন যাবত তারা এই মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত হয়ে ভোলা সহ দেশের বিভিন্ন জেলায় এভাবেই মাদক সরবরাহ করে আসছেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাদের কাছ থেকে এ তথ্য পাওয়া গেছে।

এ ব্যাপারে কোস্টগার্ড দক্ষিণ জোন ভোলা এর অপারেশন অফিসার লেঃ মোঃ হাসান মেহেদী বলেন, দীর্ঘদিন যাবত কোস্টগার্ড দক্ষিণ জোন ভোলা এর পক্ষ থেকে মেঘনা, তেতুলিয়া ও বঙ্গোপসাগরে বিভিন্ন ধরনের অভিযান পরিচালনা করে আসছেন। তারই অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে ভোলার বাংলাবাজার এলাকায় অভিযান চালিয়ে ইয়াবা, গাঁজা ও মাদক ব্যবহারের বিভিন্ন সরঞ্জাম সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হই। যদিও এর আগে আমাদের বহু ধরনের অভিযান পরিচালনার মধ্য দিয়ে আমরা ব্যাপক সফলতা অর্জন করতে সক্ষম হয়েছি। আমরা আশা করছি সামনের দিনগুলোতেও কোস্টকার্ড দক্ষিণ জনের পক্ষ থেকে মাদক ও চোরাইপথে আমদানিকৃত মালামালসহ সকল বিষয়েই আমাদের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

পরে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য জব্দকৃত ইয়াবা, গাজা এবং অন্যান্য আলামতসহ আটকৃত ব্যক্তিদের ভোলা সদর থানায় হস্তান্তর করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!