1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:২২ অপরাহ্ন

ভোলায় এক দফা দাবিতে পথযাত্রা কর্মসূচিতে রাজপথ কাপালো বিএনপি

প্রতিনিধি
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৮ জুলাই, ২০২৩
  • ১২৪ বার পড়া হয়েছে

এইচ এম জাকিরঃ শেখ হাসিনার পদত্যাগসহ নিরপেক্ষ সরকার পুন:প্রতিষ্ঠার এক দফা দাবিতে বিএনপি’র পথযাত্রা কর্মসূচি ও অনুষ্ঠিত হয়েছে। এই লক্ষ্যে মঙ্গলবার (১৮ জুলাই) দুপুরে জেলা বিএনপির আয়োজনে কালীনাথ রায়ের বাজার এলাকার দলীয় কার্যালয় থেকে বের করা হয় পথযাত্রা মিছিল। তারা শহরে প্রধান সড়ক প্রদক্ষিণ করে যুগীরখোল এলাকায় গিয়ে শেষ হয়। এসময় ব্যানার ও পেষ্টুন হাতে নিয়ে পথযাত্রায় অংশ নেন জেলা বিএনপি ও এর সহযোগী সংগঠনের প্রায় ১৫ হাজার নেতাকর্মী।

এর আগে ভোলার পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়ন সহ জেলার বিভিন্ন উপজেলা থেকে বিএনপি ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা মিছিল নিয়ে উপস্থিত হন জেলা বিএনপির কার্যালয়ের সামনে। এতে করে বিএনপি’র কার্যালয় সহ সামনের সড়কের দু’পাশের প্রায় এক কিলোমিটার জায়গা জুড়ে দলীয় নেতাকর্মীদের পদচারণে মুখরিত হয়ে ওঠে পুরো এলাকা। এ সময়ে দলীয় নেতাকর্মীরা সরকার বিরোধী বিভিন্ন ধরনের স্লোগানের মধ্য দিয়ে কাঁপিয়ে তুলে রাজপথ।

এ সময় জেলা বিএনপি সিনিয়র যুগ্ন আহবায়ক শফিউর রহমান কিরণের সভাপতিত্বে পথযাত্রা কর্মসূচির প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিএনপির নির্বাহী কমিটির অন্যতম সদস্য ও ভোলা জেলা বিএনপির আহ্বায়ক গোলাম নবী আলমগীর, জেলা বিএনপির সদস্য সচিব রাইসুল আলম, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক হারুন অর রশিদ ট্রুম্যান, মো. হুমায়ুন কবির সোপান, এনামুল হক, মো. কবির হোসেন, আবদুর রব আকন, বশির হাওলাদার, জেলা যুবদলের সাবেক সভাপতি ইয়ারুল আলম লিটন সদর, কেন্দ্রীয় যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক তরিকুল ইসলাম কায়েদ, উপজেলা বিএনপি সদস্য সচিব হেলাল উদ্দিন, জেলা যুবদলের সভাপতি জামাল উদ্দিন লিটন, সাধারণ সম্পাদক আব্দুল কাদের সেলিম।

এ সময় বক্তারা বলেন, বর্তমান সরকার অধীনে আর কোনো নির্বাচন নয়। শেখ হাসিনার অধীনে কি ধরনের নির্বাচন হতে পারে ইতোমধ্যেই তা এদেশের মানুষ প্রমাণ পেয়েছে। তারা ক্ষমতায় থাকার জন্য এখন মরিয়া হয়ে উঠেছে। প্রয়োজনে পুরো দেশকে ভারতের কাছে বিক্রি করে দিয়ে হলেও তারা পুনরায় ক্ষমতায় থাকতে চায়। কেননা তারা জানে, একবার ক্ষমতাচ্যুত হওয়ার সাথেই এদেশের জনগণ তাদেরকে পিষিয়ে মারবে। তাই ক্ষমতায় থাকার জন্য তারা এখন পাগলা কুকুর হয়ে গেছে। তবে দেশের জনগণও বুঝতে পেরেছে, আওয়ামীলীগ সরকারকে পতন না করা হলে আগামীতে দেশ ধ্বংস হয়ে যাবে। তাই অনতিবিলম্বে বর্তমান সরকারকে পদত্যাগ করার হুঁশিয়ারি দেন বক্তারা। তা না হলে সামনের দিনগুলোতে পালানোরও জায়গা পাবে না তারা।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক খন্দকার আল-আমিন, সহ-সভাপতি মুনতাসীর আলম রবিন চৌধুরী, ভোলা জেলা কৃষকদলের সভাপতি আবদুর রহমান সেন্টু, সাধারণ সম্পাদক আবুল হাসনাত তসলিম, জেলা শ্রমিক দলের সভাপতি মোঃ শহিদুল আলম মানিক সাধারণ সম্পাদক মোঃ তানভীর হোসেন তালুকদার, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক আল-আমিন হাওলাদারসহ ভোলার পৌর ও ইউনিয়নসহ বিভিন্ন উপজেলা থেকে আগত বিএনপি ও এর  অঙ্গসংগঠনের নেতা-কর্মী বৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!