1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন

ভোলায় অবরোধের সমর্থনে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল

প্রতিনিধি
  • প্রকাশিত: বুধবার, ৮ নভেম্বর, ২০২৩
  • ৫৬ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ সরকারের পদত্যাগের এক দফা দাবিতে দেশব্যাপী বিএনপির ডাকা চলমান তৃতীয় দফা টানা ৪৮ ঘণ্টার অবেরাধ কর্মসূচির আজ প্রথম দিন। এই লক্ষ্যে বুধবার (৮ নভেম্বর) দুপুরের দিকে জেলা সেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মুনতাসির আলম রবিন চৌধুরীর নেতৃত্বে ভোলা শহরের সরকারি স্কুল সংলগ্ন ভোলা-ইলিশা সড়কে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, জেলা সেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মীর মোস্তাফিজুর রহমান রনি, লুকু চৌধুরী, যুগ্ম সম্পাদক সফি, সদর উপজেলা সেচ্ছাসেবক দলের নেতা এছাক ফরাজি, যুবদল নেতা নাহিদ খানসহ আরও অনেক নেতাকর্মী।

এ সময় এক পথসভায় জেলা স্বেচ্ছাসেবক দলের নেতা
মুনতাসির আলম রবিন চৌধুরী বলেন, আমরা যেহেতু রাজপথে নেমেছি এই সরকারকে গদি থেকে উৎখাত না করে আমাদের কোন নেতাকর্মীরাই ঘরে ফিরবো না। আমাদের চূড়ান্ত সফলতা না আসা পর্যন্ত তাদের এ আন্দোলন চলছে চলবে। এ আন্দোলন আমাদের বাঁচা-মরার লড়াই। বাঁচতে হলে লড়তে হবে।

তিনি আরো বলেন, দেশব্যাপী যেভাবে বিএনপি নেতাকর্মীদেরকে গ্রেপ্তার করা হচ্ছে, তাতে করে সরকার যদি ভেবে থাকে গ্রেপ্তারের মধ্য দিয়ে বিএনপির আন্দোলনকে দাবিয়ে রাখবে তা কোনদিনই সম্ভব হবে না। আমরা আন্দোলন করতে নেমেছি, গ্রেফতারের ভয় কেউই লেজ গুটিয়ে ঘরে বসে থাকবো না। এবার জয় আমাদের নিশ্চিত ইনশাল্লাহ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!