1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
সোমবার, ১৭ জুন ২০২৪, ১১:০৩ পূর্বাহ্ন

ভোলায় অবরোধ সমর্থনে বিভিন্ন স্থানে বিএনপি নেতাকর্মীদের মশাল মিছিল

প্রতিনিধি
  • প্রকাশিত: মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০২৩
  • ১২৩ বার পড়া হয়েছে

এইচ এম জাকিরঃ ভোলায় আগামী দুই দিনের অবরোধ সফল করতে বিভিন্ন স্থানে বিএনপি নেতাকর্মীদের মশাল মিছিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৭ নভেম্বর) সন্ধ্যার পর পৃথক পৃথকভাবে শহরের ইলিশা বাস স্ট্যান্ড সড়ক, খেয়ঘাট সড়ক ও ভোলা কলেজ সড়কে এ মশার মিছিল অনুষ্ঠিত হয়।

প্রথমে শহরের ইলিশা বাস স্ট্যান্ড এলাকায় ভোলা-ইলিশা সড়কে জেলা বিএনপির সদস্য সচিব রাইসুল আলমের নেতৃত্বে বিশাল একটি মশাল মিছিল হয়। মিছিলটি সেখানকার সড়কে কয়েকবার প্রদক্ষিণ করে।

একই সময় ভোলা কলেজ সংলগ্ন ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কে থানা বিএনপি’র সদস্য সচিব হেলাল উদ্দিনের নেতৃত্বে দলের নেতাকর্মীরা মশাল মিছিল বের করে বিভিন্ন স্থান প্রদক্ষিণ করেন।

একই সময়ে দেখা যায়, শহরের কালীনাথ রায়ের বাজার এলাকার খেয়াঘাট সড়কে জেলা যুবদলের সাধারন সম্পাদক আঃকাদের সেলিম,
স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক খন্দকার আল-আলামিন ও সদর থানা যুবদলের আহ্বায়ক প্রার্থী মোঃ আব্দুল লতিফ টিটু সহ দলের অর্ধশত নেতাকর্মীর উপস্থিতিতে সেখানেও একটি মশাল মিছিল বের হয়।

এ সময় মিছিল শেষে এক সংক্ষিপ্ত সমাবেশে নেতৃবৃন্দরা বলেন, যতক্ষণ পর্যন্ত এই সরকার ক্ষমতা থেকে না নামবে, এমনকি নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন না দিবে ততক্ষণ পর্যন্ত আমাদের আন্দোলন সংগ্রাম আমরা চালিয়ে যাবো। এই সরকারকে গদি থেকে উৎখাত না করে আমরা কোন নেতাকর্মীরাই ঘরে ফিরে যাব না ইনশাআল্লাহ।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!