1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:০২ অপরাহ্ন

বোরহানউদ্দিনের কাচিয়ায় বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

প্রতিনিধি
  • প্রকাশিত: সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩
  • ১৭১ বার পড়া হয়েছে

বোরহানউদ্দিন প্রতিনিধিঃ ভোলার বোরহানউদ্দিনে কিশোর গ্যাং, ইভটিজিং, মাদক, চুরি, ছিনতাই, ডাকাতি, বাল্য বিবাহ রোধকল্পে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৮ ডিসেম্বর) বিকেলে কাচিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের দালাল বাজার পদ্মা মনসা মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহীন ফকির বিপিএম, এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, লালমোহন থানা ইনচার্জ মোঃ মাহাবুব আলম। এ সময় তিনি বলেন, এলাকার আইনশৃঙ্খলা রক্ষায় বিট পুলিশিং কার্যক্রম ভূমিকা রেখে আসছে। পুলিশের একার পক্ষে অপরাধ দমন সম্ভব নয়, পুলিশের পাশাপাশি সকল শ্রেনী-পেশার মানুষ অপরাধ দমনে এগিয়ে আশা প্রয়োজন।

তিনি আরো বলেন, শীতের রাতে আপনারা যখন কম্বল মুড়ি দিয়ে ঘুমিয়ে পড়েন, তখনও আপনার বাড়ির সামনে কোন না কোন পুলিশ আপনাদের পাহারা দিচ্ছে। এলাকার কারা মাদকসহ বিভিন্ন অপরাধের সাথে জড়িত, আপনারা কম বেশি জানেন, তাদের ব্যাপারে আমাদেরকে জানান,আপনাদের পরিচয় গোপন রাখা হবে এবং তাদের আইনের আওতায় আনা হবে। পুলিশ আপনাদের সেবা দিতে বদ্ধ পরিকর।

এছাড়া সভার সভাপতি বোরহানউদ্দিন থানা অফিসার ইনচার্জ মোঃ শাহিন ফকির বিপিএম বলেন, কাচিয়া ইউনিয়ন থেকে কি ভাবে সকল অন্যায় অপরাধ নির্মূল করা যায় সে ব্যাপারে আমাদের পুলিশের পক্ষ থেকে গুরুত্ব ভূমিকা পালন করা হচ্ছে। বোরহানউদ্দিন উপজেলার শেষ সীমানা এই এলাকা, আসাকরি কাচিয়া ইউনিয়ন থেকে সকল ধরনের অপরাধ আমরা নির্মূল করতে সক্ষম হবো ইনশাআল্লাহ ।

তিনি আরও বলেন, বোরহানউদ্দিন, লালমোহন ও তজুমদ্দিন থানার মধ্যে যে সকল অপরাধীরা অপরাধ করে এক উপজেলা থেকে অন্য উপজেলায় অপরাধীরা পালিয়ে থাকলেও সেখানে পালিয়ে থাকতে পারবেনা। কারন আমরা পার্শ্ববর্তী তিন থানার ওসিরা এক হয়েছি। কারণ অপরাধীরা একথানায় অপরাধ করে অন্য থানায় পালিয়ে থাকতেই পারে সেখানেও যেন পালাতে না পারে সেই ব্যবস্থাই আমরা করবো।

এসময় উপস্থিত ছিলেন, ৪নং কাচিয় ইউনিয়ন বিট অফিসার এস আই মো. মনির হোসেন,
সঞ্চালনায়, এসআই রেহান উদ্দিন,
বিশেষ অতিথির বক্তব্য রাখেন লালমোহন থানা তদন্ত ওসি (মোঃ এনায়েত হোসেন)।

আরো উপস্থিত ছিলেন, ৪ নং কাচিয়া ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব আঃ রবি কাজি, কাচিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ বাহালুল ইসলাম রাজিব হাওলাদার,
৮নং ওয়ার্ড মেম্বার, মোঃ শাহিদ হাওলাদার, ৬নং ওয়ার্ড মেম্বার মোঃ রহমত উল্যাহ, ৯নং ওয়ার্ড মেম্বার মোঃ বাবুল চৌধুরী সহ কাচিয়া ইউনিয়নের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ সকল স্থরের নেতৃবৃন্দ ও বিভিন্ন  প্রিন্ট  অনলাইন মিডিয়ার সাংবাদিক সহ কাচিয়া ইউনিয়নের সাধারণ জনগণ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!