1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৫৮ অপরাহ্ন

বোরহানউদ্দিনে পুলিশের অভিযানে ফের ১০ জুয়ারী আটক

প্রতিনিধি
  • প্রকাশিত: রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩
  • ২৭৪ বার পড়া হয়েছে

বোরহানউদ্দিন প্রতিনিধিঃ ভোলার বোরহানউদ্দিনে ফের ১০ জুয়ারীকে আটক করেছেন স্থানীয় থানা পুলিশ। রোববার (১৭ ডিসেম্বর) মধ্য রাতে উপজেলার হাসাননগর ইউনিয়নের খাসমহল মাছঘাট এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

পুলিশ জানায়, সম্প্রতি উপজেলার বিভিন্ন এলাকায় জুয়ারীদের আড্ডা বেড়ে গেছে। এতে করে ক্রমশ এলাকার যুব সমাজ নষ্ট হওয়ার উপক্রম দেখা গেছে। তাই এই সকল জুয়া খেলা ও বাজে আড্ডা থেকে তরুণ ও যুব সমাজকে রক্ষায় ভোলার পুলিশ সুপার মহোদয় মোঃ মাহিদুজ্জামান স্যারের নির্দেশনা দীর্ঘদিন যাবৎ পুলিশের বিশেষ অভিযান পরিচালনা করা হচ্ছে। তারই ধারাবাহিকতায় রোববার বোরহানউদ্দিন থানার এসআই মনজুর হোসেন, এসআই মহিউদ্দিন জুয়েল, এসআই সাহাবুল, এএসআই ইলিয়াস হোসেন ও এএসআই ইয়ার হোসেন সহ পুলিশের একটি চৌকস টিম উপজেলার হাসাননগর ইউনিয়নের খাসমহল মাছঘাট এলাকা বিশেষ অভিযান পরিচালনা করেন। এ সময় সেখানে জুয়া খেলা অবস্থায় জুয়ার আসর থেকে মোঃ সেলিম, নিরব দালাল, সোহাগ পাটোয়ারী, আব্বাস বেপারী, মনজু বেপারি, মাকসুদ পাটোয়ারী, রাজ্জাক, সাহাবুদ্দিন সহ ১০ জনকে আটক করা হয়।

একইভাবে গেলো সপ্তাহেও পুলিশের বিশেষ অভিযানে স্থানীয় এক ইউপি সদস্য সহ ১০ জুয়ারিকে আটক করা হয়।

এ ব্যাপারে বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহীন ফকির বিপিএম বলেন, জুয়ার আসর থেকে ১০ জনকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়ার মাধ্যমে তাদেরকে ভোলা কোর্টে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!