1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন

বোরহানউদ্দিনে দুর্ধর্ষ ডাকাতি, গৃহকর্তাকে কুপিয়ে লুটে নেয় নগদ টাকা ও স্বর্ণালংকার

প্রতিনিধি
  • প্রকাশিত: রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৫৪ বার পড়া হয়েছে

বোরহানউদ্দিন প্রতিনিধিঃ ভোলার বোরহানউদ্দিনে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতরা গৃহকর্তা নুরে আলম শিপনকে কুপিয়ে গুরুতর জখম করে লুটে নেয় ঘরে থাকা ২২ ভরি স্বর্ণালংকার ও নগদ ৪ লাখ টাকা।  শনিবার (৯ সেপ্টেম্বব) দিবাগত রাত অর্থাৎ রোববার রাতে  উপজেলার বড়মানিকা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের কেরামতগঞ্জ বাজারসংলগ্ন শানুমিয়া বাড়িতে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত শিপন বাদী হয়ে বোরহানউদ্দিন থানায় একটি ডাকাতি মামলা দায়ের করেন। যাহার নং ১৫।

তিনি জানান, রাত আনুমানিক ২ টার দিকে একদল ডাকাত তার বসতঘরের জানালার গ্রিল কেটে ভিতরে প্রবেশ করে। ডাকাতদলের প্রত্যেকের মাথা এবং মুখে গামছা পেঁচানো ছিলো। তারা ঘরে প্রবেশ করে প্রথমেই শিপনের মুখে টসলাইটের আলো ফেলেন। কোন কিছু বুঝে ওঠার আগেই ডাকাত দল শিপনকে পিটিয়ে ও এলোপাতারি কুপিয়ে গুরুতর জখম করেন। এ সময় তিনি জ্ঞান হারিয়ে ফেললে তারা ঘরে থাকা নগদ ৪ লক্ষ ২০ হাজার টাকা ও ২২ ভড়ি স্বর্ণালংকার, ৩ টি স্মার্ট মোবাইল ফোনসহ নিয়ে যায় বাসার বিভিন্ন মালামাল। পরবর্তীতে ডাকাতরা চলে গেলে ঘরের লোকজনের ডাক চিৎকার স্থানীয়রা ছুটে এসে আহত অবস্থায় শিপনকে উদ্ধার করে বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনা শিপন বাদী হয়ে বোরহানউদ্দিন থানায় একটি মামলা দায়ের করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মনির হোসেন মিয়া বলেন, ৮/১০ জনের একটি ডাকাত দল গভীর রাতে ঘরের গ্রীল কেটে লুটে নিয়ে যায় ঘরে থাকা বহু টাকার স্বর্ণালংকার সহ নগদ অর্থ। এ ঘটনায় মামলা হয়েছে, তদন্ত চলছে।
এছাড়া রবিবার সকালে ঘটনাস্থল পরিদর্শন কালে অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) মোঃ জহুরুল ইসলাম হাওলাদার জানান, থানায় অজ্ঞাতনামা আসামি করে ডাকাতি মামলা হয়েছে। বিষয়টি তদন্তাধীন রয়েছে, আশা করছি খুব শীঘ্রই আমাদের পুলিশ প্রশাসনের কার্যপ্রণালীর মধ্য দিয়ে আমরা এই ঘটনার সাথে সম্পৃক্ত প্রত্যেককেই গ্রেপ্তারের করে আইনের আওতায় আনতে সক্ষম হবো।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!