1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:০০ অপরাহ্ন

বোরহানউদ্দিনে দীর্ঘদিন পালিয়ে থাকা সাজাপ্রাপ্ত দুই আসামি গ্রেফতার

প্রতিনিধি
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩
  • ১১৩ বার পড়া হয়েছে

মোঃ সাইফুল ইসলাম আকাশঃ ভোলার বোরহানউদ্দিনে দীর্ঘদিন পালিয়ে থাকা সাজাপ্রাপ্ত দুই আসামিকে গ্রেপ্তার করেছেন বোরহানউদ্দিন থানা পুলিশ। বৃহস্পতিবার (১৬ নভেম্বর) ভোলা সদরে অভিযান চালিয়ে  অর্থ ঋন মামলায় ৬ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামী মোঃ হাছানকে গ্রেফতার করা হয়। এর আগে ১৩ নভেম্বর ঢাকা থেকে গ্রেফতার হয় প্রতারনা মামলার ৩ বছর ৩ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামী মোঃ লিটন।

গ্রেফতারকৃত মোঃ হাছান বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নের ফুল কাচিয়া গ্রামের বাসিন্দা জেবল হক এর ছেলে। অপর আসামি লিটন একই উপজেলার টগবী ইউনিয়নের ১নং ওয়ার্ডের বাসিন্দা আবুল কালামের ছেলে।

বোরহানউদ্দিন থানা পুলিশ  সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত পৃথক পৃথক অর্থ ঋন মামলায় সাজাপ্রাপ্ত দুই আসামী হাসান ও লিটন পলাতক অবস্থায় ছিলো। এদের মধ্যে হাছানকে ৬ মাসের কারাদণ্ড এর পাশাপাশি চৌদ্দ লক্ষ চৌত্রিশ হাজার
টাকা জরিমানা করেছে আদালত এবং প্রতারণা মামলায় লিটনকে ৩ বছর (তিন) মাস সশ্রম কারাদন্ড ও ১০,০০০ (দশ হাজার) টাকা জরিমানা অনাদায়ে আরো ০৩ (তিন) মাস বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করেছে আদালত। কিন্তু ঘটনার পূর্ব থেকেই দুজনই পালিয়ে থাকায় এতদিন পুলিশ তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হয়নি।

অবশেষে বোরহানউদ্দিন থানার এসআই মনজুর হোসেনের নেতৃত্বে পুলিশের একটি বিশেষ টিম বৃহস্পতিবার ভোলা সদরে অভিযান চালিয়ে অর্থ ঋন মামলায় ৬ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামী মোঃ হাছানকে গ্রেপ্তার করতে সক্ষম হন।

এর আগে ১৩ নভেম্বর এসআই রাজিব হোসেনের নেতৃত্বে যৌথ টিম অভিযান চালিয়ে ঢাকা থেকে প্রতারনা মামলায় ৩ বছর ৩ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামী মোঃ লিটনকে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মনির হোসেন মিয়া বলেন, অর্থ ঋন ও প্রতারণা মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামী হাছান ও লিটন নামের ২ জন দীর্ঘদিন যাবত পালিয়ে থাকায় তাদেরকে গ্রেফতার করা সম্ভব হয়নি। অবশেষে ভোলার সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ মাহিদুজ্জামান স্যার এর নির্দেশনার পাশাপাশি আমাদের ওই ক্লান্তিক প্রচেষ্টায় বিশেষ অভিযানে এই আসামি দুজনকে গ্রেফতার সক্ষম হই। এরপর তাদের দুজনকেই ভোলার আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!