1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৫০ অপরাহ্ন

বোরহানউদ্দিনে গরু চোর চক্রের ১০ সদস্য আটক

প্রতিনিধি
  • প্রকাশিত: বুধবার, ১৯ জুলাই, ২০২৩
  • ৫৫ বার পড়া হয়েছে

বোরহানউদ্দিন প্রতিনিধিঃ ভোলার বোরহানউদ্দিনে গরু চোর চক্রের ১০ সদস্যকে আটক করেছে পুলিশ। এদের মধ্যে রয়েছেন ৪ জন পুরুষ ও ৬ জন মহিলা। বুধবার (১ ৯ জুলাই) দুপুরে ভোলার চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের বোরহানউদ্দিন পৌরসভার ৪নং ওয়ার্ডের পঞ্চায়েত বাডির পূর্বপাশে মোহাম্মদিয়া মাদরাসায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

এসময় চোখ চক্রের মূল হোতা ওই প্রতিষ্ঠান প্রধান নেছারউদ্দিন পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। তবে চক্রের অন্যান্য সদস্যদের মধ্যে মহিলা সহ ১০ জনকে নাটক করা হয়। এসমে পুলিশ তল্লাশি করে বিভিন্ন মানুষের চুরি হওয়া ৬টি গরু, মোটরসাইকেল ও পানির পাম্প সহ বিভিন্ন মালামাল উদ্ধার করে।

বোরহান উদ্দিন থানার পুলিশ পরিদর্শক তদন্ত মোহাম্মদ রাজিব জানান, গোপন সংবাদের ভিক্তিতে দুপুরের আমরা দিকে ওই স্থানে অভিযান চালাই। এ সময় সেখান থেকে ৪ জন পুরুষ ও ৬ জন মহিলাকে আটক করতে সক্ষম হই। এছাড়া ৬টি গরু, মোটরসাইকেল,পাম্পমেশিন উদ্ধার করা হয়।
তাদের মধ্যে রয়েছে গংগাপুর ইউনিয়নের সফিজলের ছেলে শাকিল, কুতুবা ইউনিয়েরন ইয়ামিনের ছেলে মহিউদ্দিন, ভোলার আলী নগর এলাকার আব্দুর রহমানের ছেলে রমজান, আলমগীরের ছেলে মাহাবুবুর রহমান। মহিলাদের মধ্যে রহিমা বেগম, বুশরা, ফাতেমা, জাকিয়া, ফাহিমা, লিয়া।

এদিকে উদ্ধার হওয়া ৩টি গরুর মালিকানা দাবি করে পক্ষিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের আব্দুস সোহবানের নাতি ইমরান হোসেন জানান, মঙ্গলবার রাত (১৮ জুলাই) ৩.৩০ মিনিটে আমার নানার ৩টি এবং একই এলাকার আব্দুল বারেক এর ৩টি গরু চুরি হয়। এরপর থেকে আমরা গরু খুঁজতে থাকি।গরুর পায়ের হাটার চিহ্ন ধরে আমরা খোঁজ করি। এক পর্যায়ে পৌর সভার ৪নং ওয়ার্ডের আহম্মাদিয়া মাদরাসায় আসি। এ সময় ঘরের একটি রুমের টিনের ছিদ্র দিয়ে দেখার চেষ্টা করি। তখন মহিলারা আমাদের দিকে মরিচের গুড়া ছিটিয়ে বটি নিয়ে তেড়ে আসে। এরপর আমরা পুলিশের শরণাপন্ন হই।

এ ব্যাপারে বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ মোঃ মনির হোসেন মিয়া জানান, এ ঘটনায় একটি মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

তবে সন্ধ্যার পর ঘটনাস্থল পরিদর্শন করে অতিরিক্ত পুলিশ সুপার লালমোহন সার্কেল মো: জহুরুল ইসলাম হাওলাদার বলেন, ওসি বোরহানউদ্দিনকে প্রয়োজনীয় নির্দেশনা দেওয়া হয়েছে। আটককৃতদেরকে জিজ্ঞাসাবাদের মাধ্যমে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!