1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:১৩ অপরাহ্ন

বোরহানউদ্দিনে কিশোর গ্যাংয়ের হামলায় যুবক নিহত

প্রতিনিধি
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১১ জানুয়ারী, ২০২৪
  • ৩৭১ বার পড়া হয়েছে

বোরহানউদ্দিন প্রতিনিধিঃ ভোলার বোরহানউদ্দিনে সিগারেট খাওয়া নিয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের হামলায় সজীব (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো দুই যুবক। বৃহস্পতিবার (১১ জানুয়ারি) সন্ধ্যা ৬ টার দিকে উপজেলার দেউলা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মজম বাজারে পূর্ব পাশে এ ঘটনা ঘটে।

নিহত সজিব ওই ইউনিয়নের বড় পাতা ৫ নং ওয়ার্ডের বাসিন্দা মৃত সিরাজুল ইসলামের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকালের দিকে দেউলা ইউনিয়নের ৫ নং ওয়ার্ড বড়পাতা নামক এলাকায় সজিব সহ এক দল কিশোর ক্রিকেট খেলা করছিলো। এ সময়ে এক দল কিশোর সিগারেট খেয়ে তাদের দিকে সিগারেটের ধোয়া দিতে থাকে। তাদের কর্মকান্ডে বিরক্ত হয়ে খেলা রেখে সজিব তাদেরকে গালমন্দ করেন। এতে করে সজিবের সাথে ওই সিগারেট খাওয়া কিশোর গ্যাংয়ের মধ্যে হাতাহাতি হয়। এরই এক পর্যায়ে ওই গ্যাংয়ের সদস্যরা সজিবকে কিল ঘুশি লাথি সহ তাকে এলোপাতারি মারতে থাকে। এমতবস্থায় সজিবকে বাঁচাতে তার সাথে থাকা অন্য খেলোয়াড়রা ছুটে এলে তাদেরকেও মারতে থাকে। এক পর্যায়ে সজিবের উপর এলোপাতাড়ি হামলায় সে মাটিতে লুটে পড়েন। খবর পেয়ে আশেপাশের লোকজন ছুটে এসে অচেতন অবস্থায় সজিবকে উদ্ধার করে বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এছাড়াও কিশোর গ্যাংয়ের হামলায় আহত আরো দুই যুবককে উন্নত চিকিৎসার জন্য ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে বোরহানউদ্দিন থানার ওসি তদন্ত মোহাম্মদ আলাউদ্দিন জানান, খরব পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। যদিও এই ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে নিহতের মরদেহ উদ্ধার করে সুরতাহাল রিপোর্ট তৈরি করা হচ্ছে এবং ময়নাতদন্তের জন্য মরদেহ ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!