1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৯:৪০ পূর্বাহ্ন

বোরহানউদ্দিনের হাত-পা বাঁধা যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রতিনিধি
  • প্রকাশিত: মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০২৪
  • ১৬৭ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ ভোলার বোরহানউদ্দিনে হাত-পা বাঁধা অবস্থায় মোহাম্মদ আরিফ (২২) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (৩০ জানুয়ারি) সকালে উপজেলার কুতবা ইউনিয়নের ১নং ওয়ার্ডের মানিকার হাট বাজার সংলগ্ন গাজী বাড়ির পাশের সুপারি বাগান থেকে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করেন স্থানীয়রা।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে যুবকের মরদেহ উদ্ধার করে নিয়ে যায় বোরহানউদ্দিন থানায়।

মৃত আরিফের খালাতো ভাই হেলাল উদ্দিন জানান, গতকাল রাতে সে ঢাকা থেকে বাড়ীতে আসে। এরপর তার মায়ের সাথে দেখা করেই রাত আনুমানিক ১টার দিকে সে বাসা থেকে বের হয়। পরিবারের লোকজন সারারাত তাকে না পেয়ে ভোর বেলা তার মা ফজরের নামাজ পরে ঘর থেকে বের হয়। এরপর তিনি বাড়ির পাশের সুপারি বাগানের রেইনট্রি গাছের উপরে ডালে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় আরিফের মরদেহ। মুহূর্তের মধ্যে তার ডাক চিৎকারে ছুটে আসেন ঘরের লোকজন সহ স্থানীয়রা। এরপর গাছ থেকে হাত-পা বাঁধা অবস্থায় আরিফের মরদেহ উদ্ধার করে বোরহানউদ্দিন থানা পুলিশকে খবর দেয় তারা।
এরপর পুলিশ ঘটনাস্থলে এসে আরিফের মরদেহ উদ্ধার করে নিয়ে যায় বোরহানউদ্দিন থানায়।

মৃত আরিফ কুতবা ১নং ওয়ার্ডের গাজী বাড়ির মৃত সিদ্দিক গাজীর ছেলে। দীর্ঘদিন যাবত ঢাকার একটি লাইটিং হাউজে সে কাজ করে আসছে।
তাদের পরিবারে মা হোসনেয়ারা বেগম ছাড়াও ৪ ভাই ও এক বোন সহ ৫ সদস্যের পরিবারের ছোট ছেলে আরিফ।

কি কারনে তার এ ধরনের মৃত্যু হয়েছে সঠিক করে তার পরিবারসহ আশপাশের লোকজন কেউ বলতে না পারলেও এটি সম্পূর্ণরূপে পরিকল্পিত একটি হত্যা দাবি করে মৃত আরিফের মা হোসনেয়ারা বেগম জানান, বিষয়টি নিয়ে বোরহানউদ্দিন থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। কে বা কাহারা তার ছেলেকে হত্যা করে ঝুলিয়ে রেখেছে, ওই সকল হত্যাকারীদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানান তিনি।

এ ব্যাপারে বোরহানউদ্দিন থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মো. শাহিন ফকির জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছেন। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে এই ঘটনার মূল রহস্য উৎঘাটন সম্ভব হবে বলে মনে করছেন তিনি। তবে এই ঘটনায় একটি অপমৃত্যু মামলা রুজ হয়েছে বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!